জিওকে টক্কর দিতে এবার ময়দানে নামল এয়ারসেল

Last Updated: Friday, August 11, 2017 - 19:49
জিওকে টক্কর দিতে এবার ময়দানে নামল এয়ারসেল

ওয়েব ডেস্ক : জিওকে টক্কর দিতে এবার ময়দানে নামল এয়ারসেল। বাজার দখল করতে দু’টি প্ল্যান লঞ্চ করল তারা। এর মধ্যে একটি প্ল্যানে জিওর দ্বিগুণ ডেটা দেবে বলে জানিয়েছে সংস্থা। ৮৪ দিনের জন্য এই প্ল্যানে আপনাকে খরচ করতে হবে মাত্র ৪১৯ টাকা।

ধন ধনা ধন অফারে ৩৯৯ টাকায় ৮৪ দিনের জন্য প্রতিদিন ১ জিবি করে হাই স্পিড ডেটা দেবে বলে জানিয়েছে জিও। সঙ্গে মিলবে ফ্রি জিও অ্যাপসের সাবসক্রিপশন ও ফ্রি কল ও এসএমএস। জিওর সঙ্গে পাল্লা দিতে ৪১৯ টাকায় রোজ ২ জিবি ডেটা দেবে বলে জানিয়েছে এয়ারসেল। সঙ্গে আনলিমিটেড ফ্রি কল ও এসএমএস। ইতিমধ্যে অসমে চালু হয়েছে এই প্ল্যান। জম্মু ও কাশ্মীরে একই প্ল্যানের জন্য খরচ করতে হবে ৪৪৯ টাকা। তবে 4G নয়, 2G ও 3G স্পিডে এই প্ল্যানে ব্রাউজ় করা ‌যাবে ইন্টারনেট।

আরও পড়ুন- জিও-র থেকে অনেক কম খরচে আনলিমিটেড ডেটা-কলিং পরিষেবা!

সঙ্গে ২২৯ টাকায় প্রতিদিন ১ জিবি ইন্টারনেটের প্ল্যান চালু করেছে এয়ারসেল। আপাতত শুধু জম্মু ও কাশ্মীরে এই প্ল্যান চালু হয়েছে। এই প্ল্যানেও রয়েছে আনলিমিটেড ফ্রি কল ও এসএমএসের সুবিধা।‌

ধন ধনা ধন অফারে জিও গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা ব্যবহার করতে চাইলে দিতে হচ্ছে ৫০৯ টাকা। ৫৬ দিনের জন্য চালু থাকবে প্ল্যান। সেখানে ৪১৯ টাকায় প্রতিদিন ২ জিবি করে ডেটা দিচ্ছে এয়ারসেল। এয়ারসেলের প্ল্যান ব্যবহার করা ‌যাবে ৮৪ দিন। ‌যদিও এয়ারসেল গ্রাহকরা 3G স্পিডে ব্যবহার করতে পারবেন ডেটা। জিও গ্রাহকরা পাবেন অত্যাধুনিক 4G স্পিড।



First Published: Friday, August 11, 2017 - 19:49
comments powered by Disqus