ডাউন পেমেন্ট নয়, মাত্র ৫০০ টাকায় পেয়ে যান এই 4G ফোনটি!

এই অবিশ্বাস্য দামে 4G ফোন এর আগে কেউ দেয়নি।

Sudip Dey | Updated: Dec 6, 2018, 03:09 PM IST
ডাউন পেমেন্ট নয়, মাত্র ৫০০ টাকায় পেয়ে যান এই 4G ফোনটি!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: স্মার্টফোনের বাজারে বর্তমানে কঠিন প্রতিযোগীতায় টিকে থাকতে দুর্দান্ত ফিচার-সহ একের পর এক ফোন লঞ্চ করছে মোবাইল ফোন নির্মাণকারী সংস্থাগুলি। কিন্তু এই অবিশ্বাস্য দামে 4G ফোন এর আগে কেউ দেয়নি।

স্মার্টফোনের দুনিয়ার তাবড় নির্মাণকারী সংস্থাগুলিকে মাত দিয়ে এ বার একেবারে মধ্যবিত্ত বা নিম্ন মধ্যবিত্তদের সামর্থের মধ্যে 4G স্মার্টফোন বাজারে আনছে গুগল। গুগলের নতুন স্মার্টফোন উইজফোন ডব্লিউপি০০৬ (WizPhone WP006)-এর দাম মাত্র ৫০০ টাকা। না, এটা কোনও ‘ডাউন পেমেন্ট’-এর অঙ্ক নয়। মাত্র ৫০০ টাকা দিলেই গুগলের নতুন এই 4G স্মার্টফোন হয়ে যাবে আপনার। গুগলের নতুন এই ফোনের মডেলটি প্রকাশ্যে এনেছে ইন্দোনেশিয়ার গুগল টিম।

Google WizPhone WP006

সস্তা বলে বার ফোনের মতো উইজফোন ডব্লিউপি০০৬-কে অত্যন্ত সাধারণ ফোন ভাবলে ভুল করবেন। 4G কানেক্টিভিটির সুবিধা যুক্ত এই ফোনটিতে রয়েছে কাইওএস (KaiOS) প্রসেসর। WizPhone WP006-এ রয়েছে ১৮০০ mAh শক্তিশালি ব্যাটারি। এ ছাড়াও WizPhone WP006-এ রয়েছে ৫১২ এমবি RAM এবং ৪ জিবি ইন্টারনাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে বাড়িয়ে নেওয়া যাবে।

গুগলের WizPhone WP006-এ রয়েছে ২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা আর সেলফি তোলার জন্য রয়েছে একটি ভিজিএ ক্যামেরা। এরই পাশাপাশি WizPhone WP006-এ গুগল অ্যাসিস্ট্যান্টের জন্য থাকবে একটি আলাদা বাটন। এর মাধ্যমেই গুগলের সাহায্যে করা যাবে ভয়েস কল। এ ছাড়াও গান শোনা বা ভিডিও দেখা যাবে। হোয়াটসঅ্যাপ, ফেসবুক বা ইউটিউব— সবই করা যাবে গুগলের নতুন WizPhone WP006 থেকে। ৫০০ টাকায় আর কী চাই!

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close