শুরু হয়ে গেল Amazon-এর গ্রেট ইন্ডিয়ান ফেন্সটিভাল সেল

State Bank ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। এ ছাড়াও ৬,০০০ টাকার বেশি কেনাকাটায় আরও ১০ শতাংশ ছাড় দিচ্ছে Amazon।

Sudip Dey | Updated: Oct 10, 2018, 05:14 PM IST
শুরু হয়ে গেল Amazon-এর গ্রেট ইন্ডিয়ান ফেন্সটিভাল সেল

নিজস্ব প্রতিবেদন: ১০ অক্টোবর, বুধবার থেকে শুরু হয়ে গিয়েছে Amazon Great Indian Festival সেল। Festival সেল-এর শুরুতে শুধুমাত্র প্রাইম গ্রাহকদের জন্য এই সেল চালু থাকলেও এখন সব Amazon গ্রাহকই এই সেলের ভারি ছাড়ের সুযোগ পাবেন। গ্রেট ইন্ডিয়ান ফেন্সটিভাল সেল-এ State Bank ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। এ ছাড়াও ৬,০০০ টাকার বেশি কেনাকাটায় আরও ১০ শতাংশ ছাড় দিচ্ছে Amazon। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Amazon Great Indian Festival সেল-এর সেরা অফারগুলি।

Bose QuietComfort 25 হেডফোন: Bose QuietComfort 25 অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলিং হেডফোন ২৫,২০০ টাকার পরিবির্তে মাত্র এই সেলে মাত্র ১২,৬০০ টাকায় পাওয়া যাচ্ছে।

OnePlus 6: ৬ জিবি RAM ভেরিয়েন্টের OnePlus 6-এর দাম ৩৪,৯৯৯ টাকার পরিবির্তে মাত্র ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। OnePlus 6-এর ৮ জিবি RAM ভেরিয়েন্টের দাম ৩৯,৯৯৯ টাকার পরিবির্তে মাত্র ৩৪,৯৯৯ টাকা।

Samsung Gear S3 Frontier স্মার্টওয়াচ: ২৮,৫০০ টাকার পরিবির্তে মাত্র ১৭,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে Samsung Gear S3 Frontier স্মার্টওয়াচ।

Vivo Nex: তিন হাজার টাকার বড় ছাড় দিয়ে ৪৪,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে Vivo Nex (৮ জিবি, ১২৮ জিবি)। এই ফোনে রয়েছে লেটেস্ট Snapdragon ৮৪৫ চিপসেট।

iPhone X ৬৪ জিবি: ৯৫,৩৯০ টাকা থেকে কমে iPhone X ৬৪ জিবি ভেরিয়েন্টের দাম হয়েছে ৬৯,৯৯৯ টাকা।

JBL Cinema SB250 সাউন্ডবার: ২৯,৯৯০ টাকার পরিবর্তে মাত্র ১৩,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে JBL Cinema SB250 সাউন্ডবার। যে কোনও ডেক্সটপ, টিভির সঙ্গে ব্যবহার করা যাবে এই সাউন্ড ডিভাইস।

এ ছাড়াও একাধিক অফার, অসংখ্য আকর্ষণীয় ছাড় রয়েছে Amazon-এর গ্রেট ইন্ডিয়ান ফেন্সটিভাল সেল-এ। সেল চলবে ১৫ অক্টোবর পর্যন্ত।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close