ভারতের রাস্তায় Aprilia SR Max 300! লঞ্চ নিয়ে জল্পনা তুঙ্গে

সম্প্রতি গোয়ার রাস্তায় দেখা গিয়েছে Aprilia-র SR Max 300। আর তার পর থেকেই ভারতে এই স্কুটারের লঞ্চ নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে।

Updated By: Jan 19, 2019, 02:50 PM IST
ভারতের রাস্তায় Aprilia SR Max 300! লঞ্চ নিয়ে জল্পনা তুঙ্গে

নিজস্ব প্রতিবেদন: দু’চাকার প্রতি যাদের আবেগ এবং আকর্ষণ বেশি, Aprilia SR Max 300 স্কুটারের মাহাত্ম্য তারা ভাল করেই জানেন। এটি বিশ্বের অন্যতম জনপ্রিয় ম্যাক্সি স্কুটার। ভারতের বাজারে Aprilia-র একাধিক মডেলের স্কুটার বিক্রি হয়। তবে SR Max 300 এখনও ভারতে লঞ্চ করেনি Aprilia। তবে সম্প্রতি গোয়ার রাস্তায় দেখা গিয়েছে Aprilia-র SR Max 300। আর তার পর থেকেই ভারতে এই স্কুটারের লঞ্চ নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে।

Aprilia SR Max 300

এক নজরে Aprilia SR Max 300 স্কুটারের স্পেসিফিকেশন:

১) Aprilia SR Max 300 স্কুটারে রয়েছে একটি ৯ ইঞ্চি TFT টাচস্ক্রিন। এরই সঙ্গে ব্লুটুথ কানেক্টিভিটি আর প্রোজেক্টার হেডল্যাম্পও রয়েছে এই স্কুটারে।

২) Aprilia SR Max 300 স্কুটারে রয়েছে একটি উইন্ড স্ক্রিন আর ডুয়াল হেডল্যাম্প।

আরও পড়ুন: এই ইলেকট্রিক মোটরসাইকেলের দাম ২৮ লক্ষ টাকা!

৩) এই স্কুটারে রয়েছে একটি ২৭৮ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিন থেকে সর্বোচ্চ ২১.৬ bhp শক্তি আর ২৩ Nm টর্ক পাওয়া যাবে।

Aprilia SR Max 300

৪) Aprilia SR Max 300-এ একটি ১৫ লিটার তেলের ট্যাঙ্ক রয়েছে। প্রতি লিটারে ২১ কিলোমিটারের মাইলেজ পাওয়া যাবে এই স্কুটার থেকে।

৫) Aprilia SR Max 300 স্কুটারের সামনে থাকছে ৩৫ মিলিমিটার টেলিস্কোপিক ফর্ক আর পিছনে টুইন শক অ্যাবজরবার রয়েছে। স্কুটারের সামনের চাকায় ২৬০ মিলিমিটার আর পেছনের চাকায় ২৪০ মিলিমিটার ডিস্ক ব্রেক রয়েছে।

.