কিনে ফেলুন আপনার পছন্দের স্কুটার, মিলছে বড়সড় ছাড়!

আসুন এক নজরে দেখে নেওয়া যাক কোন সংস্থার কোন স্কুটারে দীপাবলির কেনাকাটায় কী অফার রয়েছে...

Updated By: Nov 2, 2018, 01:14 PM IST
কিনে ফেলুন আপনার পছন্দের স্কুটার, মিলছে বড়সড় ছাড়!

নিজস্ব প্রতিবেদন: আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তার পরই আলোর উৎসব দীপাবলী। ধনতেরাস, দীপাবলি মিলিয়ে এই উৎসবের মরসুমে এখন আকর্ষণীয় ছাড় দিচ্ছে ছোট-বড় সব সংস্থা। যে কোনও কেনাকাটাতেই মিলছে কম-বেশি ছাড়। উৎসবের বাজার ধরার দৌড়ে পিছিয়ে নেই দু’চাকার যান নির্মাতা সংস্থারাও। দীপাবলীর আগে মটরসাইকেল হোক বা স্কুটার— সবেতেই মিলছে আকর্ষণীয় ছাড়ের সুযোগ। Hero, TVS, Yamaha, Honda-র মতো একাধিক নামী সংস্থা তাদের বেশি কিছু মটরসাইকেল বা স্কুটার কেনার ক্ষেত্রে নানা রকম আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। আসুন এক নজরে দেখে নেওয়া যাক কোন সংস্থার কোন বাইক বা স্কুটারে দীপাবলির কেনাকাটায় কী অফার রয়েছে।

এক নজরে বাইক বা স্কুটারে দীপাবলীর সেরা অফারগুলি:

TVS: মাত্র ৫,৯৯৯ টাকা ডাউন পেমেন্ট করলেই কেনা যাবে যে কোনও TVS স্কুটার। এর সঙ্গেই দীপাবলীর আগে কোনও TVS স্কুটার কিনলে EMI-র সঙ্গে জুড়বে না সুদের কোনও বাড়তি অঙ্ক, দিতে হবে না প্রসেসিং ফি। এ ছাড়াও সরকারী কর্মচারীদের জন্য রয়েছে ১০০ শতাংশ ঋণের সুযোগ।

Honda: সম্প্রতি ‘কাস্টোমার লয়ালিটি প্রোগ্রাম’ শুরু করেছে Honda। এই প্রোগ্রাম-এর সঙ্গে যুক্ত সদস্যরা বিনামূল্যে সার্ভিসিংয়ের মতো একাধিক সুবিধা পাবেন। এ ছাড়াও ফাইনান্সে স্কুটার কিনলে Honda ডিলারদের থেকে মিলছে আকর্ষনীয় ছাড়! Paytm থেকে Honda-র স্কুটার কিনলে ৫০০০ টাকা ক্যাশব্যাকও পাওয়া যাবে।

Hero: দীপাবলীর আগে Hero MotoCorp তার সব স্কুটারে ৩০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। এই তালিকায় রয়েছে Hero Pleasure, Hero Duet, Maestro Edge-সহ সংস্থার প্রায় সব স্কুটার। Paytm ব্যবহার করে Hero স্কুটার কিনলে ক্রেতারা পেয়ে যাবেন অতিরিক্ত ৪০০০ টাকা ছাড়! তবে সম্প্রতি লঞ্চ হওয়া ১২৫ সিসি স্কুটার Destini 125-এ কোনও বিশেষ ছাড় পাওয়া যাচ্ছে না।

Yamaha: দীপাবলীর আগে কেনাকাটায় বিশেষ ছাড় দিচ্ছে Yamaha। অফার চলাকালীন মাত্র ৫,৫৫৫ টাকা ডাউন পেমেন্ট করেই ক্রেতারা ঘরে নিয়ে যেতে পারবেন Yamaha Ray ZR। এ ছাড়াও Yamaha Ray ZR আর Fascino স্কুটারে পাওয়া যাচ্ছে ২,৫০০ টাকার বিশেষ ছাড়। এর সঙ্গেই হ্যান্ড গ্রিপ, মেটাল গার্ড, রেজিস্ট্রেশান প্লেট-সহ একাধিক আনুসাঙ্গিক সামগ্রি ক্রেতারা পেয়ে যাবেন একেবারে বিনামূল্যে!

তাহলে আর দেরি না করে আজই কিনে ফেলুন আপনার পছন্দের স্কুটার।

.