এবার SIM ছাড়াই করা যাবে আনলিমিটেড কল!

এই পরিষেবায় ভারতের যে কোনও নম্বরে ফোন করতে পারবেন অ্যাপ-এর সাহায্যে। অর্থাত্, SIM ছাড়াই কল করা যাবে এই অ্যাপ-এর সাহায্যে।

Updated: Jul 25, 2018, 08:10 PM IST
এবার SIM ছাড়াই করা যাবে আনলিমিটেড কল!

নিজস্ব প্রতিবেদন: যখন Jio-র একের পর এক ধামাকা অফারে অন্যান্য টেলিকম সংস্থাগুলি কার্যত কোণঠাসা, তখন অন্যদের থেকে একধাপ এগিয়ে থাকল BSNL। ভারতে প্রথম ইন্টারনেট টেলিফোনি (internet telephony) সার্ভিস শুরু করল রাষ্ট্রায়ত্ত টেলি সংস্থা বিএসএনএল৷ এই পরিষেবায় ভারতের যে কোনও নম্বরে ফোন করতে পারবেন অ্যাপ-এর সাহায্যে। অর্থাত্, SIM ছাড়াই কল করা যাবে এই অ্যাপ-এর সাহায্যে। ২৫ জুলাই থকেই চালু হয়ে যাচ্ছে বিএসএনএল-এর নতুন পরিষেবা৷

বিএসএনএল-এর এই পরিষেবাটি পেতে ডাউনলোড করতে হবে ‘Wings’ নামের একটি অ্যাপ। এই অ্যাপ থেকে আনলিমিটেড কল করতে হলে বছরে ১০৯৯ টাকা দিয়ে সাবস্ক্রাইব করতে হবে। তাহলেই যে কোনও টেলিকম অপারেটরের ইন্টারনেট সার্ভিস বা wi-fi-এর মাধ্যমে ভারতের যে কোনও নম্বরে ফোন করা যাবে। এর জন্য অবশ্য বিএসএনএল-এর একটি মোবাইল নম্বরের সঙ্গে অ্যাপটি লিঙ্কড করতে হবে। ‘Wings অ্যাপটি ডাউনলোড করে বিদেশ থেকেও ভারতের যে কোনও নম্বরে ফোন করতে পারবেন গ্রাহকরা। বিশ্বের যে কোনও প্রান্তে wi-fi-এর সংযোগ মিললেই যে কোনও নম্বরে আনলিমিটেড কল করতে পারবেন গ্রাহকরা।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close