দুর্দান্ত ফিচার আর আকর্ষণীয় দামে লঞ্চ হল Asus ZenFone Max Pro M2

এই ফোনে রয়েছে থাকছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এর প্রাইমারী সেন্সারটি ১২ মেগাপিক্সেল। দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেলের।

Updated By: Dec 11, 2018, 04:19 PM IST
দুর্দান্ত ফিচার আর আকর্ষণীয় দামে লঞ্চ হল Asus ZenFone Max Pro M2

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার দিল্লির এক ইভেন্টে ভারতে লঞ্চ করেছে Asus-এর  নতুন স্মার্টফোন ZenFone Max Pro M2। Asus ZenFone Max Pro M2-এ রয়েছে ৬.২৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এ ছাড়াও Asus ZenFone Max Pro M2-এ রয়েছে Snapdragon ৬৬০ চিপসেট। ৩/৪/৬ জিবি RAM আর ৩২/৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে মিলছে এই ফোন। এ বার জেনে নেওয়া যাক Asus ZenFone Max Pro M2-এর স্পেসিফিকেশান।

Asus ZenFone Max Pro M2-এর স্পেসিফিকেশান:

ডুয়াল সিম যুক্ত Asus ZenFone Max Pro M2-এ রয়েছে Android 9.0 (Pie) অপারেটিং সিস্টেম। সঙ্গেই রয়েছে Snapdragon ৬৬০ চিপসেট। Asus ZenFone Max Pro M2-এ রয়েছে তিন রকম স্টোরেজ ভএরিয়েন্ট। এই ফোনে রয়েছে ৩/৪/৬ জিবি RAM আর ৩২/৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে ৫১২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

Asus ZenFone Max Pro M2-এ রয়েছে ৬.২৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশের বেশি।

Asus ZenFone Max Pro M2 ফোনে রয়েছে থাকছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এর প্রাইমারী সেন্সারটি ১২ মেগাপিক্সেল। দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেলের। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে একটি ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। দুটি ক্যামেরাতেই আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট থাকবে। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও।

কানেক্টিভিটির জন্য Asus ZenFone Max Pro M2-এ থাকবে 4G VoLTE, ডুয়াল ব্যান্ড Wi-Fi 802.11ac (2.4GHz and 5GHz), Bluetooth v4.2 LE সঙ্গে রয়েছে aptX সাপোর্ট, GPS/A-GPS আর ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

Asus ZenFone Max Pro M2-এ রয়েছে একটি নন-রিমুভেবল ৫০০০ mAh ব্যাটারি। Snapdragon ৬৬০ চিপসেট আর ৪ জিবি RAM আর ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ-সহ Asus ZenFone Max Pro M2-এর দাম ১২,৯৯০ টাকা)।

.