ফেসবুকে এল নতুন রিঅ্যাকশন ইমোজি

লাইক। লাভ। হাহা (হাসি)। ওয়াও (অবাক)। স্যাড (দুঃখ)। অ্যাংরি (রাগ)। এতদিন যেকোনও ফেসবুক পোস্টে এই ছয় রিঅ্যাকশন দিয়েই রিয়েক্ট করেত পারত ফেসবুক ব্যবহারকারী। এবার এই ছয়ের সঙ্গেই যুক্ত হল আরও এক রিয়েকশন ইমোজি, যার নাম 'থ্যাঙ্কফুল'। অর্থাৎ হাসি, কান্না, রাগ, প্রেম-এই সবের মতই এবার ধন্যবাদ জ্ঞাপন করার জন্যও রিয়েকশন ইমোজি ব্যবহার করতে পারবেন ফেসবুক ব্যবহারকারী। 

Updated By: May 12, 2017, 03:26 PM IST
ফেসবুকে এল নতুন রিঅ্যাকশন ইমোজি

 

ওয়েব ডেস্ক: লাইক। লাভ। হাহা (হাসি)। ওয়াও (অবাক)। স্যাড (দুঃখ)। অ্যাংরি (রাগ)। এতদিন যেকোনও ফেসবুক পোস্টে এই ছয় রিঅ্যাকশন দিয়েই রিয়েক্ট করেত পারত ফেসবুক ব্যবহারকারী। এবার এই ছয়ের সঙ্গেই যুক্ত হল আরও এক রিয়েকশন ইমোজি, যার নাম 'থ্যাঙ্কফুল'। অর্থাৎ হাসি, কান্না, রাগ, প্রেম-এই সবের মতই এবার ধন্যবাদ জ্ঞাপন করার জন্যও রিয়েকশন ইমোজি ব্যবহার করতে পারবেন ফেসবুক ব্যবহারকারী। 

ফেসবুকে লাইক বোতামে মাউস রাখলেই লাইক, লাভের পরই এখন পাওয়া যাবে 'থ্যাঙ্কফুল' রিঅ্যাকশন ইমোজি। হালকা বেগুনি রঙের একটি ফুল দিয়েই যে কোনও পোস্টে ধন্যবাদ জ্ঞাপন করা যাবে। তাহলে আর দেরি কেন, এখনই উপভোগ করেন ফেসবুকের নতুন ফিচার।  [২০১৭ সালে এখনও পর্যন্ত বিশ্বের বেস্ট সেলিং স্মার্টফোন 'অ্যাপেল আইফোন ৭']      

.