বিশ্বকাপের জ্বর! গ্রাহকদের জন্য সুখবর আনল এয়ারটেল

 এখন আপনার আঙুলের ডগায় রাশিয়া! 

Updated By: Jun 15, 2018, 02:53 PM IST
বিশ্বকাপের জ্বর!  গ্রাহকদের জন্য সুখবর আনল এয়ারটেল

নিজস্ব প্রতিবেদন: এখন আপনার আঙুলের ডগায় রাশিয়া! ঘড়ির কাটায় সাড়ে আটটা কিংবা রাত সাড়ে এগারোটা, সময় যাই হোক, আপনি চাইলেই পৌঁছে যেতে পারেন বিপ্লবের দেশের ফুটবল রণাঙ্গনে। সহজেই মন সেঁকে নিতে পারবেন ফুটবলের উষ্ণতায়। আর আপনাকে এমন অভিযানে সামিল করার বন্দোবস্ত করতে দায়িত্ব কাঁধে তুলে নিয়েছে এয়ারটেল। এর জন্য শুধু ডাউনলোড করতে হবে এয়ারটেল টিভি অ্যাপ।

কিন্তু, কেন এই অ্যাপ ডাউনলোড করবেন?

এয়ারটেল-এর দাবি, ১৩০ কোটির দেশের ফুটবল উন্মাদনার কথা মাথায় রেখে নিজেদের অ্যাপে বেশ কিছু আধুনিকিকরণ ঘটিয়েছে তারা। এয়ারটেল অ্যাপের লাইভ টিভি এবং ভিডিও স্ট্রিমিংয়ের মাধ্যমে ম্যাচের সরাসরি সম্প্রচার দেখতে পারবেন গ্রাহকরা। হিন্দি-ইংরেজি সহ আরও একাধিক আঞ্চলিক ভাষায় ব্যবহৃত হবে এই অ্যাপে।

রাশিয়ায় 'গোল'বাজি- রাশিয়ান মহিলাদের কমিউনিস্ট সাংসদের আবেদন, ‘বিদেশিদের সঙ্গে সেক্স করো না’

শুধু লাইভ ম্যাচই নয়, ‘বিহাইন্ড দ্য স্ক্রিন’, বিশ্বকাপের সূচি-সহ নানান খবরও পাবেন উপভোক্তারা। আর এই পরিষেবা পেতে বাড়তি কানাকড়িও খরচ করতে হবে না গ্রাহকদের। যারা ইতিমধ্যে এয়ারটেল অ্যাপ ব্যাবহার করেন তাঁরা কেবল অ্যাপটি আপডেট (অ্যান্ড্রয়েড এবং আইওএস) করলেই এই সুযোগ পাবেন।  আর যাদের এই অ্যাপ নেই তাঁদের তা ডাউনলোড করতে হবে। এয়ারটেলের প্রিপেড এবং পোস্টপেড গ্রাহকরা চলতি বছরের ডিসেম্বর মাস পর্যন্ত বিনামূল্যে এই এয়ারটেল টিভি অ্যাপ ব্যবহারের সুযোগ পাবে। 

.