এবার নাচও শেখাবে গুগল গ্লাস

মনে নাচের ছন্দ? ইচ্ছে সুরের তালে পা নাচানো? সময়, সুযোগের অভাবে নেওয়া হয়নি প্রয়োজনীয় ট্রেনিং? এবার নো চিন্তা। চোখে গুগল গ্লাস থাকলেই কেল্লা ফতে। প্রয়োজন পড়লে কোন গানে ঠিক কী ধরণের ডান্সিং স্টেপ হবে তাও শিখিয়ে দেবে গুগলেই এই ইউনিক গেজেট।  

Updated By: Mar 31, 2015, 03:07 PM IST
এবার নাচও শেখাবে গুগল গ্লাস

ওয়েব ডেস্ক: মনে নাচের ছন্দ? ইচ্ছে সুরের তালে পা নাচানো? সময়, সুযোগের অভাবে নেওয়া হয়নি প্রয়োজনীয় ট্রেনিং? এবার নো চিন্তা। চোখে গুগল গ্লাস থাকলেই কেল্লা ফতে। প্রয়োজন পড়লে কোন গানে ঠিক কী ধরণের ডান্সিং স্টেপ হবে তাও শিখিয়ে দেবে গুগলেই এই ইউনিক গেজেট।  

এবার থেকে যারা এই হাই টেক ডিভাইস পড়বেন তাদের জন্য গুগল নিয়ে আসছে নয়া এক সিস্টেম। যে সিস্টেম শেখাবে ডান্সিং মুভ।   

গুগল গ্লাসের কম্পুউটিং সিস্টেম এমন কিছু মিডিয়া স্যাম্পেল থাকবে যা একটি নির্দিষ্ট গানকে চিহ্নিত করে তার উপযোগী নাচের স্টেপ কী হতে পারে সেটাই শিখিয়ে দেবে।

গুগল গ্লাসের এইচএমডি (হেড মাউনটেড ডিসপ্লে)-তে নাচের স্টেপ দেখতে পাওয়া যাবে। অর্থাৎ ব্যাকগ্রাউন্ডে বাজতে থাকা কোনও নির্দিষ্ট গান শনাক্ত করে সেই গান অনুযায়ী ডেটাবেসে জমানো নাচের স্টেপ কী হতে পারে জানাতে পারবে গুগল গ্লাস।

ইচ্ছা হলে ওই একই গানে অনান্যদেরও ডান্স পারফরমেন্সের ভিডিও ইউসাররা দেখতে পারবেন। ফলে কোনও নির্দিষ্ট গানে কোন ধরনের নাচ চলতে পারে, সেটাও চট করে বুঝে যাবেন তাঁরা।

.