HERO6 Black-এর দামে বড়সড় কাটছাঁট করল GoPro

গত বছর সেপ্টেম্বরে ভারতের বাজারে 'HERO6 Black' লঞ্চ করেছিল অ্যাকশন ক্যামেরা প্রস্তুতকারী সংস্থা GoPro। ৪৫,০০০ টাকায় মিলছিল বিশ্বের অন্যতম সেরা এই অ্যাকশন ক্যামেরা। তবে সম্প্রতি HERO6 Black-এর দাম কমানোর সিদ্ধান্ত নিয়েছে সংস্থা। ৮,০০০ টাকা ছাড়ের পর এখন ক্যামেরা মিলছে ৩৭,০০০ টাকায়।

Updated: Jan 12, 2018, 08:14 PM IST
HERO6 Black-এর দামে বড়সড় কাটছাঁট করল GoPro

ওয়েব ডেস্ক: গত বছর সেপ্টেম্বরে ভারতের বাজারে 'HERO6 Black' লঞ্চ করেছিল অ্যাকশন ক্যামেরা প্রস্তুতকারী সংস্থা GoPro। ৪৫,০০০ টাকায় মিলছিল বিশ্বের অন্যতম সেরা এই অ্যাকশন ক্যামেরা। তবে সম্প্রতি HERO6 Black-এর দাম কমানোর সিদ্ধান্ত নিয়েছে সংস্থা। ৮,০০০ টাকা ছাড়ের পর এখন ক্যামেরা মিলছে ৩৭,০০০ টাকায়।

অভিযাত্রী ও রোমাঞ্চ ক্রীড়াবিদদের অন্যতম পছন্দ এই ক্যামেরায় রয়েছে গো প্রো-র বানানো জিপি১ প্রসেসর। সংস্থার দাবি, এই ক্যামেরা দিয়ে ৬০এফপিএস 4K ভিডিও তোলা যায়। 1080p FullHD ভিডিও তোলা যাবে ২৪০এফপিএস-এ। সঙ্গে ক্যামেরাটিতে রয়েছে অত্যাধুনিক ইমেজ স্টেবিলাইজেশন সিস্টেম।

আরও পড়ুন - iPhone X-এও নেই, সেই প্রযুক্তি এনে তাক লাগিয়ে দিল Vivo

এছাড়া রয়েছে টাচ জুম। ৫ গিগাহাত্জ ওয়াইফাই ব্যান্ড ব্যবহার করে দ্রুত ভিডিও কম্পিউটারে কপি করার ব্যবস্থা। স্টিরিও অডিও রেকর্ডিং। সব থেকে বড় কথা কেসের মধ্যে ভরলে ১০ মিটার পর্যন্ত ওয়াটারপ্রুফ এই ক্যামেরা। 

গত মাসেই HERO6 Black-এর পূর্বসূরী Hero5 Black -এর দামও কমিয়েছে গো প্রো। বর্তমানে ক্যামেরাটি মিলছে ২৭,০০০ টাকায়। 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close