সাবধান! এই মহিলা কি আপনার ফেসবুক বন্ধু? তাহলে এখনই ডিলিট করুন!

প্রায় আমরা সকলেই ফেসবুক ব্যবহার করি। ফেসবুকের মাধ্যমে রোজ নতুন নতুন বন্ধুদের সঙ্গে আলাপ পরিচিতি বাড়ে। কিংবা নিতান্তই নিজের কথা লোককে জানানোর জন্যেও সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হই আমরা। এই কারণেই ফেসবুক সোশ্যাল মিডিয়ার মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়। চেনা অচেনা না ভেবেই নতুন বন্ধুর নেশায় মজে যাই আমরা। এর থেকে আমাদের অনেক বিপদও হয়। এরকমই ঘটেছে সম্প্রতি।

Updated By: May 20, 2016, 05:09 PM IST
সাবধান! এই মহিলা কি আপনার ফেসবুক বন্ধু? তাহলে এখনই ডিলিট করুন!

ওয়েব ডেস্ক: প্রায় আমরা সকলেই ফেসবুক ব্যবহার করি। ফেসবুকের মাধ্যমে রোজ নতুন নতুন বন্ধুদের সঙ্গে আলাপ পরিচিতি বাড়ে। কিংবা নিতান্তই নিজের কথা লোককে জানানোর জন্যেও সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হই আমরা। এই কারণেই ফেসবুক সোশ্যাল মিডিয়ার মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়। চেনা অচেনা না ভেবেই নতুন বন্ধুর নেশায় মজে যাই আমরা। এর থেকে আমাদের অনেক বিপদও হয়। এরকমই ঘটেছে সম্প্রতি।

সম্প্রতি ফেসবুকে এক মহিলা ভাইরাল হয়ে গিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই মহিলার একই নাম ও ছবি দেওয়া ৩৪টি অ্যাকাউন্ট রয়েছে। এর প্রত্যেকটি অ্যাকাউন্টই নকল। ওই মহিলার নাম মধু শাহ। এই অ্যাকাউন্টের মাধ্যমে আপনার প্রোফাইলে থাকা আপনার সমস্ত ব্যক্তিগত তথ্য চুরি করাই ওই মহিলার কাজ। তাই এই ছবি এবং মধু শাহ নামে কেউ যদি আপনার ফেসবুকের বন্ধু হয়ে থাকেন, তাহলে এখনই আনফ্রেন্ড করুন। নাহলে আপনার বিপদ হতে পারে।

.