জিও'তে ৩৯৯ টাকার রিচার্জে ২,৫৯৯ টাকার ক্যাশব্যাক অফার

১০ নভেম্বর থেকে ২৫ নভেম্বরের মধ্যে প্রাইম মেম্বররা রিচার্জ করালেই পেয়ে যাবেন ১০০ শতাংশ ক্যাশব্যাক। একই সঙ্গে জিও'র তরফে জানানো হয়েছে,৩৯৯ টাকার রিচার্জে গ্রাহকদের জন্য থাকছে ২,৫৯৯ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার লোভনীয় অফার। উল্লেখ্য, কেবল জিও প্রাইম মেম্বাররাই এই ক্যাশব্যাক পরিষেবা পাবে বলে জানিয়েছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা।

Updated: Nov 10, 2017, 09:44 AM IST
জিও'তে ৩৯৯ টাকার রিচার্জে ২,৫৯৯ টাকার ক্যাশব্যাক অফার

নিজস্ব প্রতিবেদন: প্রতি রিচার্জে টাকা ফেরত। জিও'র নতুন অফারে ফের হৈ চৈ টেলিকম দুনিয়ায়। সম্প্রতি মুকেশ আম্বানির রিলায়েন্স জিও ঘোষণা করেছে, ১০ নভেম্বর থেকে ২৫ নভেম্বরের মধ্যে প্রাইম মেম্বররা রিচার্জ করালেই পেয়ে যাবেন ১০০ শতাংশ ক্যাশব্যাক। একই সঙ্গে জিও'র তরফে জানানো হয়েছে, ৩৯৯ টাকার রিচার্জে গ্রাহকদের জন্য থাকছে ২,৫৯৯ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার লোভনীয় অফার। উল্লেখ্য, কেবল জিও প্রাইম মেম্বাররাই এই ক্যাশব্যাক পরিষেবা পাবে বলে জানিয়েছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা।

আরও পড়ুন- ভারতে আসছে অত্যাধুনিক এটিএম, টাকার যোগান থাকবে দীর্ঘক্ষণ

জিও জানিয়েছে, অফার পিরিয়ডের মধ্যে ৩৯৯ টাকার রিচার্জ করলে ৫০ টাকা করে ৮ বারে প্রাইম মেম্বারদের টাকা ফেরাবে কোম্পানি। মাই জিও অ্যাপ-এ গ্রাহকের অ্যাকাউন্টে জমা হবে সেই টাকা। এছাড়াও ইনসট্যান্ট ক্যাশব্যাক অফারের কথাও ঘোষণা করেছে রিলায়েন্স জিও। অ্যামাজন পে, অ্যাক্সিস পে, ফ্রিচার্জ, মোবিকউইকি, পেটিএম, ফোনপে-র মত ডিজিটাল ওয়ালেট ব্যবহারকারীরাও পেতে পারেন এই ক্যাশব্যাক অফার। নিজেদের বর্ষপূর্তিতেই জিও এমন আকর্ষণীয় পরিষেবা নিয়ে এসেছে বলে জানা গিয়েছে।   

আরও পড়ুন- নয়া ধামাকা! ৪ সস্তা প্ল্যান আনল জিও

ট্রিপল ক্যাশব্যাক অফার ছাড়াও গ্রাহকদের জন্য কেনাকাটাতেও বিশেষ ছাড়ের বন্দোবস্তও করছে জিও। আর তার জন্য নানান বাণিজ্যিক ব্র্যান্ডের সঙ্গে গাঁটছড়াও বেঁধেছে রিলায়েন্স ট্রেন্ড। ৩৯৯ টাকার রিচার্জে জিও গ্রাহকরা এআইজেও'র মত ব্র্যান্ডে পেয়ে যাবেন ৩৯৯ টাকার ছাড়। এছাড়াও যাত্রা ডট কম (Yatra.com) থেকে ন্যূনতম ১৫০০ টাকার লেনদেনে জিও প্রাইম গ্রাহকরা পাবেন ৫০০ টাকা পর্যন্ত ছাড়। রিলায়েন্স ট্রেন্ড-এ ১৯৯৯ কিংবা তারও বেশি টাকার কেনাকাটায় গ্রাহকদের জন্য ৫০০ টাকা পর্যন্ত ছাড়ের কথাও জানিয়েছে জিও। 

আরও পড়ুন- কত ফেক অ্যাকাউন্ট রয়েছে? চমকদার তথ্য ফেসবুকের