জিও গ্রাহকেরা এই দারুণ সুবিধাটা পাচ্ছেন তো? অন্য কেউ যা দিতে পারেনি!

রিলায়েন্স জিও মানেই ফ্রি ফ্রি আর ফ্রি। অতি কম খরচে ইন্টারনেট, কলিং, মেসেজ বলতে গেলে আপনার ফোনের যাবতীয় চাহিদা পূরণ করছে জিও। নেটওয়ার্কের সমস্যা থাকলেও গ্রাহকেরা জিওর পরিষেবায় খুশি। অন্যান্য সার্ভিস প্রোভাইডরগুলি যা পরিষেবা দিয়েছে বা দিচ্ছে, সেই একই পরিষেবা তুলনামূলক কম খরচে দিচ্ছে জিও। তবে এমন একটি পরিষেবা জিও দিচ্ছে, যা অন্য কোনও টেলিকম অপারেটর দিতে পারেনি। জানেন সেটা কি?

Updated By: May 8, 2017, 02:50 PM IST
জিও গ্রাহকেরা এই দারুণ সুবিধাটা পাচ্ছেন তো? অন্য কেউ যা দিতে পারেনি!

ওয়েব ডেস্ক: রিলায়েন্স জিও মানেই ফ্রি ফ্রি আর ফ্রি। অতি কম খরচে ইন্টারনেট, কলিং, মেসেজ বলতে গেলে আপনার ফোনের যাবতীয় চাহিদা পূরণ করছে জিও। নেটওয়ার্কের সমস্যা থাকলেও গ্রাহকেরা জিওর পরিষেবায় খুশি। অন্যান্য সার্ভিস প্রোভাইডরগুলি যা পরিষেবা দিয়েছে বা দিচ্ছে, সেই একই পরিষেবা তুলনামূলক কম খরচে দিচ্ছে জিও। তবে এমন একটি পরিষেবা জিও দিচ্ছে, যা অন্য কোনও টেলিকম অপারেটর দিতে পারেনি। জানেন সেটা কি?

আরও পড়ুন চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৫ জনের দল ঘোষণা করল ভারত

প্রত্যেকেই নিশ্চয়ই খেয়াল করে দেখেছেন, মেট্রোয় যাত্রাকালীন আমাদের সবারই মোবাইলের নেটওয়ার্ক চলে যায়। অর্থাত্‌ আমরা মেট্রোয় থাকাকালীন কারও সঙ্গে ফোনে কথাবার্তা বলতে পারি না, ইন্টারনেট ব্যবহার করতে পারি না। কিন্তু জিও এমন একটি নেটওয়ার্ক পরিষেবা প্রদান করছে, যার মাধ্যমে আমরা মেট্রোয় থাকাকালীনও অনায়াসেই ইন্টারনেট কিংবা কলিংয়ের সুবিধা ব্যবহার করতে পারি। অর্থাত্‌, জিও ব্যবহারকারীরা অন্যান্য সার্ভিস প্রোভাইডর ব্যবহারকারীদের থেকে একটি ক্ষেত্রে অনেক এগিয়ে। আর এই পরিষেবা জিও ছাড়া আর কেউ এখনও পর্যন্ত দিতে পারেনি।

তাহলে জিও গ্রাহকেরা, এবার থেকে মেট্রোয় যাত্রার সময়এই বিষয়টা অবশ্যই খেয়াল করে দেখবেন।

আরও পড়ুন চিনে আমির খানের দঙ্গল ১০০ কোটি টাকার ব্যবসা করার মুখে

.