সম্ভবত ‘ওয়েলকাম অফারের’ সময়সীমা বর্ধিত করছে না রিলায়েন্স জিও! জানুন কেন

জিও গ্রাহকদের জন্য সম্ভবত একটা খারাপ খবর আসতে চলেছে। কিছুদিন আগেই জানা গিয়েছিল যে, এই বছরের ডিসেম্বরের পরিবর্তে আগামি বছরের মার্চ মাস পর্যন্ত জিওর ওয়েলকাম অফারের সময়সীমা বাড়াচ্ছে রিলায়েন্স জিও। কিন্তু এখন সূত্র থেকে জানা যাচ্ছে যে, সম্ভবত এই অফারের সময়সীমা বাড়াচ্ছে না এই জনপ্রিয় টেলিকম সংস্থা। যদিও এই ব্যাপারে এখনও নিশ্চিত করে কিছু জানায়নি রিলায়েন্স জিও।

Updated By: Nov 5, 2016, 01:20 PM IST
সম্ভবত ‘ওয়েলকাম অফারের’ সময়সীমা বর্ধিত করছে না রিলায়েন্স জিও! জানুন কেন

ওয়েব ডেস্ক: জিও গ্রাহকদের জন্য সম্ভবত একটা খারাপ খবর আসতে চলেছে। কিছুদিন আগেই জানা গিয়েছিল যে, এই বছরের ডিসেম্বরের পরিবর্তে আগামি বছরের মার্চ মাস পর্যন্ত জিওর ওয়েলকাম অফারের সময়সীমা বাড়াচ্ছে রিলায়েন্স জিও। কিন্তু এখন সূত্র থেকে জানা যাচ্ছে যে, সম্ভবত এই অফারের সময়সীমা বাড়াচ্ছে না এই জনপ্রিয় টেলিকম সংস্থা। যদিও এই ব্যাপারে এখনও নিশ্চিত করে কিছু জানায়নি রিলায়েন্স জিও।

আরও পড়ুন ২০১৭-তে মোবাইলে কত মানুষ ইন্টারনেট ব্যবহার করবেন জানেন?

একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, জিও কর্তারা তাঁদের ওয়েলকাম অফারের সময়সীমা বর্ধিত করার সমস্ত মিডিয়া রিপোর্টকে অস্বীকার করছে। জানা গিয়েছে, ওয়েলকাম অফারের সময়সীমা বর্ধিত করার প্রসঙ্গে যখন জিও-র কাছে জানা হয়েছিল, তখন ওই কোম্পানির সূত্র থেকে জানা গিয়েছে যে, তারা এই ধরণের কোনও সিদ্ধান্ত নেয়ইনি।

আরও পড়ুন লম্বা লাইনে না দাঁড়িয়ে বাড়ি বসেই জিও সিম পেতে চান? জানুন কীভাবে পাবেন

জিও-র নেটওয়ার্ক নিয়ে গ্রাহকদের অনেকের থেকেই অনেক অভিযোগ আসছিল। তাই তারা এখন জিওর পরিকাঠামো উন্নতি এবং আরও নতুন টাওয়ার বসানোর কাজ করছে। জিও তাদের 4G নেটওয়ার্ককে আরও উন্নত করার জন্য আগামি ৬ মাসে প্রায় ৪৫ হাজার মোবাইল টাওয়ার বসানোর কাজ করার পরিকল্পনা করেছে।

আরও পড়ুন আপনি কি অনলাইন এই কাজগুলো করেন? তাহলে এখনই বন্ধ করুন

.