বন্ধুকে ছবি পাঠাতে ভুলে গিয়েছেন? জানিয়ে দেবে ফেসবুক অ্যাপ

যত খুশি ছবি তুলুন আর তত মর্জি মতো ছবি পোস্ট করুন। বন্ধু থেকে কাছের মানুষ, কিংবা ফ্যামিলি, ফেসবুকে সবার 'শ্রেণী' চরিত্র বন্ধু। কোনও একটা মুহূর্তের ছবি তুলেছেন কিন্তু সেটা বন্ধুকে পাঠাতে ভুলে গিয়েছেন? আর চিন্তার কারণ নেই, আপনার ভুলো মনকে ছবি পাঠানোর কথা মনে করিয়ে দেবে  ফেসবুক অ্যাপ।

Updated By: Nov 11, 2015, 03:34 PM IST
বন্ধুকে ছবি পাঠাতে ভুলে গিয়েছেন? জানিয়ে দেবে ফেসবুক অ্যাপ

ওয়েব ডেস্ক: যত খুশি ছবি তুলুন আর তত মর্জি মতো ছবি পোস্ট করুন। বন্ধু থেকে কাছের মানুষ, কিংবা ফ্যামিলি, ফেসবুকে সবার 'শ্রেণী' চরিত্র বন্ধু। কোনও একটা মুহূর্তের ছবি তুলেছেন কিন্তু সেটা বন্ধুকে পাঠাতে ভুলে গিয়েছেন? আর চিন্তার কারণ নেই, আপনার ভুলো মনকে ছবি পাঠানোর কথা মনে করিয়ে দেবে  ফেসবুক অ্যাপ।

ফেসবুক বিপ্লবে একের পর নতুন সংযোজনে আরও এক পালক। ম্যাসেঞ্জারে আসছে নতুন ফিচার যা আপনাকে সব সময় জানিয়ে দেবে, "ছবিটা বন্ধুকে পাঠাও'।

এই প্রযুক্তিটা হল ফটো ম্যাজিক স্ক্যান। মুখের আদলকে 'ক্যাচ' করে সঙ্গে সঙ্গে আপনাকে নোটিফিকেশন দিয়ে দেবে ফেসবুক ম্যাসেঞ্জার। ফটো ট্যাগ করার জন্য যে প্রক্রিয়া ব্যবহৃত হয়ে আসছে এক্ষেত্রেও সেটিই প্রযোজ্য।

অস্ট্রেলিয়াতে পরীক্ষামূলকভাবে এই  অ্যাপ চালু হয়েছে। এই সপ্তাহের মধ্যেই আমেরিকাতেও চালু হবে ম্যাজিক অ্যাপ, যা আপনাকে জানিয়ে দেবে 'বন্ধুকে ছবি পাঠান'। আর কিছু দিনের অপেক্ষা। আমেরিকা থেকে আপানার ক্লাসরুম থেকে বেডরুম, দুরত্ব বেশি নয় আপনিও ব্যাবহার করতে পারবেন এই নতুন ফিচার।  

.