এবার যে কোনও জায়গায় ফেসবুক ব্যবহার করুন

এবার প্রত্যন্ত থেকে আরও প্রত্যন্ত এলাকাতেও ফেসবুক ব্যবহার আরও সহজ। কারণ, ফেসবুক নিয়ে আসছে এক্সপ্রেস ওয়াই-ফাই। তবে এবার মোটেই বিনামূল্যে নয়। লোকাল ইন্টারনেট সার্ভিস প্রোভাইডরের সঙ্গে যুগ্মভাবে ফেসবুক এই প্রোজেক্টের কাজ করছে। সোশ্যাল মিডিয়া জায়েন্ট ফেসবুক একটি সফটওয়্যার প্রোভাইড করছে, যার মাধ্যমে প্রত্যন্ত এলাকাতেও ইন্টারনেট সার্ভিস পাওয়া যাবে। public Wi-Fi hotspots-এর মাধ্যমে আমরা এই সার্ভিস ব্যবহার করতে পারব।

Updated By: Aug 9, 2016, 02:33 PM IST
এবার যে কোনও জায়গায় ফেসবুক ব্যবহার করুন

ওয়েব ডেস্ক: এবার প্রত্যন্ত থেকে আরও প্রত্যন্ত এলাকাতেও ফেসবুক ব্যবহার আরও সহজ। কারণ, ফেসবুক নিয়ে আসছে এক্সপ্রেস ওয়াই-ফাই। তবে এবার মোটেই বিনামূল্যে নয়। লোকাল ইন্টারনেট সার্ভিস প্রোভাইডরের সঙ্গে যুগ্মভাবে ফেসবুক এই প্রোজেক্টের কাজ করছে। সোশ্যাল মিডিয়া জায়েন্ট ফেসবুক একটি সফটওয়্যার প্রোভাইড করছে, যার মাধ্যমে প্রত্যন্ত এলাকাতেও ইন্টারনেট সার্ভিস পাওয়া যাবে। public Wi-Fi hotspots-এর মাধ্যমে আমরা এই সার্ভিস ব্যবহার করতে পারব।

আরও পড়ুন হোয়াটস অ্যাপের ডেস্কটপ অ্যাপ কীভাবে ডাউনলোড করবেন জেনে নিন

একটি ইংরেজী দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে, ফেসবুকের এই Express Wifi-এর কাজ ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। এবং ট্রায়ালের জন্য ১২৫টি Wi-Fi hotspots এলাকায় ব্যবহার করে পরীক্ষা করছে।

আরও পড়ুন অ্যামাজনের ৩ দিনের আকর্ষণীয় সেল

.