শুরু হচ্ছে Jio-র ব্রডব্যান্ড পরিবষেবা GigaFiber-এর রেজিস্ট্রেশন

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি সংস্থার ৪১তম বার্ষীক সভায় কিছু গুরুত্বপূর্ণ ঘোষণা করেছেন।

Updated: Aug 9, 2018, 01:48 PM IST
শুরু হচ্ছে Jio-র ব্রডব্যান্ড পরিবষেবা GigaFiber-এর রেজিস্ট্রেশন

নিজস্ব প্রতিবেদন: দেশের অন্যান্য টেলিকম সংস্থাগুলির সামনে আরও বড় চ্যালেঞ্জ! রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি সংস্থার ৪১তম বার্ষীক সভায় কিছু গুরুত্বপূর্ণ ঘোষণা করেছেন। জিও ফোন ছাড়াও, জিও গিগাফাইবার ব্রডব্যান্ড পরিবষেবাও ঘোষণা করা হয়েছে এই সভায়। এই সভায় রিলায়েন্স কর্তা জানান, জিও গিগাফাইবার ব্রডব্যান্ড পরিবষেবার বুকিং আগামী ১৫ অগস্ট থেকে শুরু হবে।

সবচেয়ে আকর্ষণীয় হল জিও গিগাফাইবারের সঙ্গে ডিটিএইচ সংযোগও পাওয়া যাবে বিনামূল্যে! অর্থাত্, রিলায়েন্স জিও গিগাফাইবারের ব্যবহারকারীরা পেয়ে যাবেন একটি GigaFiber সেট-টপ বাক্স। GigaFiber সেট-টপ বাক্সের মাধ্যমে স্মার্ট টিভি থেকে এইচডি ভিডিও কল— সবই করা যেতে পারে। এই পরিষেবা দেশের ১১০০টি শহরে চালু করার তোড়জোড় ইতিমধ্যেই শুরু করে দিয়েছে রিলায়েন্স।

উচ্চ গতিসম্পন্ন ব্রডব্যান্ড এই পরিষেবা GigaFiber আর GigaFiber সেট-টপ বাক্সের মাধ্যমে গ্রাহকের কাছে পৌঁছে দেওয়া হবে। অনেক নতুন বৈশিষ্ট্য যুক্ত করা হয়েছে GeoTV-র সঙ্গেও। Jio GigaTV-এর মাধ্যমে আপনি কোনও জিও GigaTV-তে ভিডিও কলও করতে পারবেন। উচ্চ মানের ভিডিও কল করার জন্য, হাই স্পিড ইন্টারনেটের অবিচ্ছিন্ন পরিষেবা দেওয়া হবে গ্রাহকদের।

কী ভাবে GigaFiber রাউটার পাবেন?

মাই জিও অ্যাপ বা জিও-র অফিসিয়াল ওয়েবসাইট থেকে জিও GigaFiber-এর বুকিং করা যেতে পারে। এর জন্য বুকিং শুরু হবে ১৫ অগস্ট থেকে। যে শহর থেকে সর্বাধিক বুকিং জমা পড়বে, সেখানেই প্রথম জিও GigaFiber চালু করা হবে। পরিষেবা চালু হওয়ার পর, গ্রাহকদের বাড়িতে বাড়িতে জিও সার্ভিস ইঞ্জিনিয়াররা এসে GigaFiber রাউটারটি অ্যাকটিভ করবেন।

এ বার জিও GigaFiber ব্রডব্যান্ড পরিবষেবার প্ল্যানগুলি এক নজরে দেখে নেওয়া যাক।

• জিও GigaFiber ব্রডব্যান্ড পরিবষেবার ন্যূনতম প্ল্যানটি হল ৫০০ টাকার। ৫০০ টাকার এই প্ল্যানের মেয়াদ ৩০ দিন। এই ৫০০ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন ৫০ এমবিপিএস গতির ৩০০ জিবি ডেটা।

• জিও GigaFiber ব্রডব্যান্ড পরিবষেবার আর একটি প্ল্যান ৭৫০ টাকার। ৭৫০ টাকার এই প্ল্যানের মেয়াদ ৩০ দিন। ৭৫০ টাকার এই প্ল্যানে গ্রাহকরা পাবেন ৫০ এমবিপিএস গতির ৪৫০ জিবি ডেটা।

• জিও GigaFiber ব্রডব্যান্ড পরিবষেবার আর একটি প্ল্যান ৯৯৯ টাকার। ৯৯৯ টাকার এই প্ল্যানের মেয়াদ ৩০ দিন। ৯৯৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা পাবেন ১০০ এমবিপিএস গতির ৬০০ জিবি ডেটা।

• জিও GigaFiber ব্রডব্যান্ড পরিবষেবায় গ্রাহকরা আর একটি প্ল্যান পাচ্ছেন ১২৯৯ টাকার। ১২৯৯ টাকার এই প্ল্যানের মেয়াদ ৩০ দিন। ১২৯৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা পাবেন ১০০ এমবিপিএস গতির ৭৫০ জিবি ডেটা।

• জিও GigaFiber ব্রডব্যান্ড পরিবষেবায় গ্রাহকরা আর একটি প্ল্যান পাচ্ছেন ১৫০০ টাকার। ১৫০০ টাকার এই প্ল্যানের মেয়াদ ৩০ দিন। ১৫০০ টাকার এই প্ল্যানে গ্রাহকরা পাবেন ১৫০ এমবিপিএস গতির ৯০০ জিবি ডেটা।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close