নয়া ধামাকা! ৪ সস্তা প্ল্যান আনল জিও

Updated By: Nov 5, 2017, 08:23 PM IST
নয়া ধামাকা! ৪ সস্তা প্ল্যান আনল জিও

নিজস্ব প্রতিবেদন: জিওর সঙ্গে পাল্লা দিতে অন্যান্য সার্ভিস প্রোভাইডাররা একের পর এক নতুন প্ল্যান আনছে। সেই ধাক্কা সামলাতে এবার ৪টি সস্তা প্ল্যান বাজারে আনল জিও। ওই চারটি প্ল্যান গ্রাহকদের নজর কাড়বে বলে মনে করা হচ্ছে। নতুন চারটি প্ল্যান হল ১৯ টাকা, ৫২ টাকা, ৯৮ টাকা ও ১৪৯ টাকার। এখন দেখে নিন কী পাওয়া ‌যাবে ওইসব প্ল্যানে।

১৯ টাকার প্ল্যান

এই প্ল্যান ভ্যালিড থাকবে মাত্র ১ দিন। পাওয়া ‌যাবে ১৫৩এমবি-র মতো হাই স্পিড ডেটা। আনলিমিটেড লোকাল-এসটিডি কল, রোমিং ফ্রি। ‌আনলিমিটেড ফ্রি কল করা ‌যাবে যে কোনও নেটওয়ার্কে। পাওয়া ‌যাবে ২০টি ফ্রি এসএমএস।

৫২ টাকার প্ল্যান

সাত দিন ভ্যালিড থাকবে এই প্ল্যান। ওই সাতদিন পাওয়া ‌যাবে আনলিমিটেড কল ও ডেটার সুবিধা। ‌যে কোনও নেটওয়ার্কে লোকাল, এসটিডি কল ফ্রি। রোজ পাওয়া ‌যাবে ১৫৩ এমবি-র মতো জিবি হাইস্পিড ডেটা। মিলবে ৭০টি ফ্রি এসএমএস করার সুবিধা।

৯৮ টাকার প্ল্যান

১৪ দিন ভ্যালিড থাকবে এই প্ল্যান। ‌যে কোনও নেটওয়ার্কে লোকাল-এসটিডি কল ফ্রি। মিলবে মোট ২.১ জিবি ডেটা। রোজ পাওয়া ‌যাবে ১৫৩ এমবি-র মতো ডেটা। ২.১ জিবির পর ডেটা স্পিড কমে হয়ে ‌যাবে ৬৪ কেবিপিএস। করা ‌যাবে ১৪০টি ফ্রি এসএমএস।

১৪৯ টাকার প্ল্যান

২৮ দিন ভ্যালিড থাকবে এই প্ল্যান। ‌যেকোনও নেটওয়ার্কে করা ‌যাবে আনলিমিটেড ভয়েস কল। মিলবে মোট ৪.২ জিবি ডেটা। রোজ পাওয়া ‌যাবে ১৫৩ এমবি-র মতো ডেটা। ৪.২ জিবি ডেটা শেষ হয়ে ‌যাওয়ার পর ডেটা স্পিড কমে হয়ে ‌যাবে ৬৪ কেবিপিএস। করা ‌যাবে ৩০০ ফ্রি এসএমএস।

আরও পড়ুন-নিত্য প্রয়োজনীয় এই জিনিসগুলির দাম এবার কমতে পারে

.