গ্রাহকদের জন্য অতিরিক্ত ১০০ জিবি ডেটা অফার রিলায়েন্স জিও-র!

অফারের প্রতিযোগিতায় এমনিতেই অন্যান্য সমস্ত সার্ভিস প্রোভাইডরদের থেকে অনেকটা এগিয়ে রয়েছে মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স জিও। এবার জিও গ্রাহকদের জন্য দারুণ খুশির খবর। জিও নিয়ে এসেছে চমত্কার দু'টি অফার। যা থেকে আপনি পেয়ে যাবেন ১০০ জিবি পর্যন্ত অতিরিক্ত ডেটা ব্যবহারের সুযোগ।

Updated: Nov 14, 2017, 03:39 PM IST
গ্রাহকদের জন্য অতিরিক্ত ১০০ জিবি ডেটা অফার রিলায়েন্স জিও-র!

নিজস্ব প্রতিবেদন: অফারের প্রতিযোগিতায় এমনিতেই অন্যান্য সমস্ত সার্ভিস প্রোভাইডরদের থেকে অনেকটা এগিয়ে রয়েছে মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স জিও। এবার জিও গ্রাহকদের জন্য দারুণ খুশির খবর। জিও নিয়ে এসেছে চমত্কার দু'টি অফার। যা থেকে আপনি পেয়ে যাবেন ১০০ জিবি পর্যন্ত অতিরিক্ত ডেটা ব্যবহারের সুযোগ।

আরও পড়ুন : মাত্র ৫ হাজার টাকায় পেতে পারেন Samsung galaxy S7!

আপনি কি ওপো স্মার্টফোন ব্যবহার করেন? তার সঙ্গে জিও ব্যবহার করেন? তাহলে আপনার জন্য অসাধারণ দু'টি অফার রয়েছে। প্রথম অফারে, oppo f3, f3 plus, f1 plus স্মার্টফোনে জিও-র ৩০৯ টাকা বা তার থেকে বেশি টাকার রিচার্জে পেয়ে যাবেন অতিরিক্ত ১০ জিবি ৪জি ডেটা। এই অফার আপনি সব থেকে বেশি ১০টি রিচার্জে পাবেন।
দ্বিতীয় অফারে, oppo F1s, A33F, A37F, A37Fw, A57, A71 স্মার্টফোনে জিও-র ৩০৯ টাকা বা তার থেকে বেশি টাকার রিচার্জে ১০ জিবি অতিরিক্ত ৪জি ডেটা পেয়ে যাবেন। এই অফার আপনি সবথেকে বেশি ৬টি রিচার্জে পেতে পারেন।

কীভাবে এই অফার পাবেন?
১) Oppo smartphone থেকে MyJio app খুলুন।
২) My voucher section থেকে Redeem Icon-এ ক্লিক করুন।
৩) এবার recharge বাটন-এ ক্লিক করুন।
৪) রিচার্জ সম্পূর্ণ হয়ে গেলে আপনি মেসেজ পাবেন।

এই অফারের বৈধতা ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত।

আরও পড়ুন : দ্বিগুণেরও বেশি হল টুইটারের ডিসপ্লে নেমের অক্ষর সীমা

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close