জানেন এখন রিলায়েন্স জিও-র গ্রাহক সংখ্যা কত?

গতবছর সেপ্টেম্বরে লঞ্চ করে রিলায়েন্স জিও। আর তারপর থেকেই টেলিকম দুনিয়ায় তোলপাড় পড়ে গিয়েছে। লক্ষ লক্ষ মানুষ ফ্রি ডেটা পরিষেবার জন্য গ্রাহক হয়েছেন জিও-র। কিন্তু জানেন কি, চার মাস পর এখন রিলায়েন্স জিও-র গ্রাহকের সংখ্যাটা ঠিক কত?

Updated By: Jan 17, 2017, 01:51 PM IST
জানেন এখন রিলায়েন্স জিও-র গ্রাহক সংখ্যা কত?

ওয়েব ডেস্ক: গতবছর সেপ্টেম্বরে লঞ্চ করে রিলায়েন্স জিও। আর তারপর থেকেই টেলিকম দুনিয়ায় তোলপাড় পড়ে গিয়েছে। লক্ষ লক্ষ মানুষ ফ্রি ডেটা পরিষেবার জন্য গ্রাহক হয়েছেন জিও-র। কিন্তু জানেন কি, চার মাস পর এখন রিলায়েন্স জিও-র গ্রাহকের সংখ্যাটা ঠিক কত?

ডিসেম্বরের শেষে রিলায়েন্স জিও-র গ্রাহক সংখ্যা ৭২.৪ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। জানিয়েছে রিলায়েন্স কর্তৃপক্ষ। তবে যতই ফ্রি পরিষেবা হোক না কেন, জিও-র একটা সমস্যা সেই থেকেই যাচ্ছে। নেটওয়ার্ক সমস্যা। অধিকাংশ সময়ে নেটওয়ার্ক থাকে না। ফলে ফ্রি হলেও, তা ব্যবহার করতে পারছেন না গ্রাহকেরা।

আরও পড়ুন জানেন সুন্দরবনের বাঘ কোন সময়ে সবথেকে বেশি গ্রামে ঢোকে?

মাত্র ৮৩ দিনেই ৫০ মিলিয়ন গ্রাহক হয়েছে রিলায়েন্স জিও-র। গড়ে দেখা গিয়েছে, প্রতিদিন ৬ লক্ষ মানুষ জিও সাবস্ক্রাইব করেছেন। তাহলে চার মাসে গ্রাহকের সংখ্যাটা আন্দাজ করতে পারছেন তো? ফেসবুক, হোয়াটস অ্যাপ, স্কাইপের মতো এটিরও জনপ্রিয়তা তুঙ্গে।

আরও পড়ুন ৩ বারের বেশি ATM কার্ড ব্যবহার করলেই এবার কর দিতে হবে

.