১৫ অক্টোবর থেকে বুকিং শুরু হবে Tata-র নতুন SUV Harrier-এর

গত বুধবার, ১০ অক্টোবর লঞ্চ হয়েছে Tata-র নতুন সাব-কম্প্যাক্ট সিডান (গাড়ি) Tigor। এ বার বাজারে আসতে চলেছে Tata-র কমপ্যাক্ট SUV Harrier।

Updated By: Oct 13, 2018, 08:21 AM IST
১৫ অক্টোবর থেকে বুকিং শুরু হবে Tata-র নতুন SUV Harrier-এর

নিজস্ব প্রতিবেদন: গত বুধবার, ১০ অক্টোবর লঞ্চ হয়েছে Tata-র নতুন সাব-কম্প্যাক্ট সিডান (গাড়ি) Tigor। উৎসবের মরশুমে এই নিয়ে মোট তিনটি গাড়ি লঞ্চ করল Tata। এ বার বাজারে আসতে চলেছে Tata-র কমপ্যাক্ট SUV Harrier। Tata মোটর্স-এর সেলস ও নেটওয়ার্ক-এর ভাইস প্রাসিডেন্ট এসএন বর্মন জানান, আগামী ১৫ অক্টোবর থেকে ৩০,০০০ টাকার বিনিময়ে বুকিং শুরু হবে Tata-র নতুন SUV Harrier-এর। ইতিমধ্যেই সংস্থার সব শোরুমে নতুন Harrier গাড়ি ক্রেতা বা সর্বসাধারণের দেখার জন্য সাজিয়ে রাখার প্রস্তুতি শুরু করেছে Tata মোটর্স।

Harrier সম্পর্কে Tata মোটর্স-এর দাবি, এই গাড়িতে ব্যবহার হওয়া ইঞ্জিন বিএস ফোর (BS4) ইমিশান সাপোর্ট করবে। Tata-র নতুন Harrier গাড়িতে থাকবে একটি চার সিলিন্ডার যুক্ত দুই লিটারের ইঞ্জিন। জানা গিয়েছে, এই গাড়ি সার্ভিসের জন্য বাইরে থেকে চুক্তির ভিত্তিতে বিশেষজ্ঞ মেকানিক নিয়োগ করেছে Tata মোটর্স। Tata মোটর্স-এর আর একটি গাড়ি Hexa-র মতোই Harrier-এও থাকবে মাল্টি ড্রাইভ মোড। Tata-র নতুন Harrier গাড়ির ভিতরে থাকবে একটি ভারমান ইনফোটেনমেন্ট সিস্টেম আর একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। এ ছাড়াও Harrier-এ রয়েছে একাধিক স্টাইলিং ফিচার।

জানা গিয়েছে, ২০১৯ সালের জানুয়ারি মাসে লঞ্চ হবে Tata-র কমপ্যাক্ট SUV Harrier। আর Harrier লঞ্চের এক মাসের মধ্যে এই গাড়ির ডেলিভারি শুরু হয়ে যাবে।

.