দেখে নিন নতুন Vivo X23-এর দাম আর স্পেসিফিকেশান

Sat, 08 Sep 2018-12:59 pm,

Vivo X23 ফোনে রয়েছে একটি ১৩ মেগাপিক্সেল ও ১২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা।

নিজস্ব প্রতিবেদন: দিন কয়েক আগেই সংস্থার ওয়েবসাইটে সামনে এসেছিল ফোনটির ফার্স্ট লুক। এ বার চিনে লঞ্চ হল Vivo X23। এই ফোনের অন্যতম প্রধান আকর্ষণ হল, ফোনের ডিসপ্লের ওপরে জলের বিন্দুর মতো ছোট নচ। আসুন, এক নজরে দেখে নেওয়া যাক Vivo X23-র স্পেসিফিকেশান।


Vivo X23 স্পেসিফিকেশান:


ডুয়াল সিমের ফোন Vivo X23-এ রয়েছে Android ৮.১ Oreo অপারেটিং সিস্টেম। এর উপরেই চলবে কোম্পানির নিজস্ব অপারেটিং সিস্টেম Funtouch OS ৪.৫। এর সঙ্গে রয়েছে Snapdragon ৬৭০ চিপসেট। Vivo X23-এ রয়েছে ৮ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে বাড়িয়ে নেওয়া যাবে।


আরও পড়ুন: এত সস্তায় এত কিছু! এক নজরে Redmi 6A-র খুঁটিনাটি


Vivo X23-এ রয়েছে একটি ৬.৪১ ইঞ্চি ১৯.৫:৯ অ্যাসপেক্ট রেশিওর ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের উপর ছোট্ট জলের বিন্দুর মতো নচ রয়েছে। ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, থ্রি ডি গ্লাস বডি, সংস্থার নিজস্ব অ্যাসিস্ট্যান্ট Jovi AI আর ফেস আনলক ফিচার।


Vivo X23 ফোনে রয়েছে একটি ১৩ মেগাপিক্সেল ও ১২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে একটি ১২ মেগাপিক্সেল ক্যামেরা। ক্যামেরায় রয়েছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সও।


আরও পড়ুন: ডেয়ারি মিল্ক কিনলেই 1 GB ডেটা ফ্রি দেবে Jio


Vivo X23-এ রয়েছে ৩৪০০ mAh ব্যাটারি। Vivo X23-এর ওজন মাত্র ১৬০.৫ গ্রাম।


Vivo X23 এর দাম:


চিনে Vivo X23-এর দাম ৩৪৯৮ ইউয়ান (ভারতীয় মূদ্রায় প্রায় ৩৬,৭০০ টাকা)। একাধিক কালার ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে এই ফোন। আগামী ১৪ সেপ্টেম্বর চিনে Vivo X23-এর বিক্রি শুরু হবে। তবে এই ফোন ভারতে কবে লঞ্চ হবে তা জানায়নি Vivo।

Outbrain

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link