লঞ্চ হল BlackBerry KEY2 LE, জেনে নিন দাম আর স্পেসিফিকেশান

৩১ আগস্ট, শুক্রবার লঞ্চ করল BlackBerry-র নতুন বাজেট স্মার্টফোন KEY2 LE। বিভিন্ন স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে এই ফোনটি।

Updated: Aug 31, 2018, 12:48 PM IST
লঞ্চ হল BlackBerry KEY2 LE, জেনে নিন দাম আর স্পেসিফিকেশান

নিজস্ব প্রতিবেদন: ৩১ আগস্ট, শুক্রবার লঞ্চ করল BlackBerry-র নতুন বাজেট স্মার্টফোন KEY2 LE। বিভিন্ন স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে এই ফোনটি। এই ফোনের অন্যতম আকর্ষণ হল এর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, QWERTY কি-প্যাড এর সঙ্গে ফুল এইচডি প্লাস ডিসপ্লে আর Snapdragon ৬৩৬ চিপসেট।

BlackBerry KEY2 LE-এর স্পেসিফিকেশান:

সিঙ্গেল/ডুয়াল সিম যুক্ত BlackBerry KEY2 LE-তে রয়েছে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম। সঙ্গে রয়েছে Qualcomm Snapdragon ৬৩৬ চিপসেট। ৪ জিবি RAM আর ৩২ জিবি / ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। microSD কার্ডের মাধ্যমে BlackBerry KEY2 LE LE-এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

BlackBerry KEY2 LE-তে রয়েছে ৪.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। সঙ্গে রয়েছে QWERTY কি-প্যাড এর সুবিধাও। BlackBerry KEY2 LE-এর ডুয়াল ক্যামেরায় রয়েছে একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার এবং ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। এরই সঙ্গে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

BlackBerry KEY2 LE-এ রয়েছে একটি ৩,০০০ mAh-এর শক্তিশালী ব্যাটারি। খুব দ্রুত এই ফোনের ব্যটারি চার্জ করে নেওয়া যাবে। সেপ্টেম্বর মাস থেকেই কানাডা, ফ্রান্স, জার্মানি, আরব আমিরশাহী, ইংল্যান্ড ও মার্কিন যুক্তরাষ্ট্রে BlackBerry KEY2 LE LE বিক্রি শুরু হয়ে যাবে।

BlackBerry KEY2 LE-এর দাম:

৪ জিবি RAM / ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের BlackBerry KEY2 LE-এর দাম 399 মার্কিন ডলার (ভারতীয় মূদ্রায় প্রায় ২৮,৩০০ টাকা)। ৪ জিবি RAM / ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম 449 মার্কিন ডলার (ভারতীয় মূদ্রায় প্রায় ৩১,৯০০ টাকা)।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close