বিক্রি শুরু হল Vivo V11 Pro-এর! দেখে নিন দাম আর স্পেসিফিকেশান

Vivo V11 Pro-এর প্রধান আকর্ষণ হল এর ছোট্ট জলের বিন্দুর মতো (ওয়াটার ড্রপ) নচ আর দুর্দান্ত সেলফি ক্যামেরা।

Updated: Sep 12, 2018, 05:06 PM IST
বিক্রি শুরু হল Vivo V11 Pro-এর! দেখে নিন দাম আর স্পেসিফিকেশান

নিজস্ব প্রতিবেদন: ৬ সেপ্টেম্বর থেকে এই ফোওনের প্রি-অর্ডার শুরু হয়েছিল। বুধবার প্রথমার বিক্রি শুরু হল Vivo-র মিডরেঞ্জ স্মার্টফোন Vivo V11 Pro-র। Vivo V11 Pro-এর প্রধান আকর্ষণ হল এর ছোট্ট জলের বিন্দুর মতো (ওয়াটার ড্রপ) নচ আর ডিসপ্লের নীচের ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

Vivo V11 Pro-র স্পেসিফিকেশান:

ডুয়াল সিম যুক্ত Vivo V11 Pro-তে রয়েছে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম। সঙ্গেই রয়েছে Snapdragon ৬৬০ চিপসেট, Adreno ৫১২ GPU। Vivo V11 Pro-তে রয়েছে ৬ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে বাড়িয়ে নেওয়া যাবে।

V11 Pro-তে রয়েছে একটি ৬.৪১ ইঞ্চি সুপার অ্যামোলেড (Super AMOLED) ডিসপ্লে। ১৯.৫:৯ অ্যাসপেক্ট রেশিওর এই ডিসপ্লের ফলেই ফোনের স্ক্রিন টু বডি রেশিও বেড়ে হয়েছে ৯১.২৭ শতাংশ। Vivo V11 Pro-এর প্রধান আকর্ষণ হল এর ছোট্ট জলের বিন্দুর মতো (ওয়াটার ড্রপ) নচ আর ডিসপ্লের নীচের ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

Vivo V11 Pro ফোনে রয়েছে একটি ১২ মেগাপিক্সেল ও ৫ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে একটি ২৫ মেগাপিক্সেল ক্যামেরা। দুটি ক্যামেরাতেই আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট থাকবে। সামনের ক্যামেরা দিয়ে ফোনের ফেস আনলক ফিচার কাজ করবে।

Vivo V11 Pro-এ রয়েছে ৩৪০০ mAh ব্যাটারি। ভারতে Vivo V11 Pro–এর দাম ২৫,৯৯০ টাকা। সংস্থার অনলাইন স্টোর, Amazon, Flipkart, Paytm Mall ও Snapdeal থেকে কেনা যাবে Vivo V11 Pro।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close