বিক্রি শুরু হল Vivo-র মিডরেঞ্জ স্মার্টফোন V9 Pro-এর

Vivo V9 Pro হল Vivo V9-এরই পকেট ফ্রেন্ডলি ভার্সান। কারণ, Vivo V9 Pro-র দাম Vivo V9-এর চেয়ে ৮,০০০ টাকা কম।

Sudip Dey | Updated: Oct 9, 2018, 09:07 PM IST
বিক্রি শুরু হল Vivo-র মিডরেঞ্জ স্মার্টফোন V9 Pro-এর

নিজস্ব প্রতিবেদন: সেপ্টেম্বর মাসেই ভারতে লঞ্চ হয়েছিল Vivo-র মিডরেঞ্জ স্মার্টফোন Vivo V9 Pro। এই বছর মার্চ মাসে ভারতে লঞ্চ হয়েছিল Vivo V9। Vivo V9 Pro হল Vivo V9-এরই পকেট ফ্রেন্ডলি ভার্সান। কারণ, Vivo V9 Pro-র দাম Vivo V9-এর চেয়ে ৮,০০০ টাকা কম। ৯ অক্টোবর, মঙ্গলবার থেকে বিক্রি শুরু হল Vivo V9 Pro-র। Vivo V9 Pro-এর প্রধান আকর্ষণ হল এর ছোট্ট নচ আর ডুয়াল ক্যামেরা সেট আপ।

Vivo V9 Pro-র স্পেসিফিকেশান:

ডুয়াল সিম যুক্ত Vivo V9 Pro-তে রয়েছে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম। সঙ্গেই রয়েছে Snapdragon ৬৬০ চিপসেট। Vivo V9 Pro-তে রয়েছে ৬ জিবি RAM আর ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে বাড়িয়ে নেওয়া যাবে।

V9 Pro-তে রয়েছে একটি ৬.৩ ইঞ্চি সুপার অ্যামোলেড (Super AMOLED) ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশের বেশি।

Vivo V9 Pro ফোনে রয়েছে একটি ১৩ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে একটি ১২ মেগাপিক্সেল ক্যামেরা। দুটি ক্যামেরাতেই আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট থাকবে। সামনের ক্যামেরা দিয়ে ফোনের ফেস আনলক ফিচার কাজ করবে।

কানেক্টিভিটির জন্য Vivo V9 Pro তে থাকবে 4G VoLTE, ডুয়াল ব্যান্ড Wi-Fi (2.4GHz and 5GHz), Bluetooth v4.2, GPS/A-GPS আর ৩.৫ মিমি হেডফোন জ্যাক। Vivo V9 Pro-র ওজন মাত্র ১৫০ গ্রাম।

Vivo V9 Pro-এ রয়েছে ৩২৬০ mAh ব্যাটারি। Vivo V9 Pro-র দাম Vivo V9-এর চেয়ে ৮,০০০ টাকা কম। ভারতে Vivo V9 Pro–এর দাম ১৭,৯৯০ টাকা। সংস্থার অনলাইন স্টোর আর Amazon থেকে কেনা যাবে Vivo V9 Pro।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close