সেলফিতে 'ডুয়াল ক্যামেরা', একটা আবার ২০ মেগাপিক্সেল

সেলফি প্রেমীদের জন্য সুখবর। একটা নয়, দু দু'টি সেলফি ক্যামেরা নিয়ে বাজারে আসছে ভিভো ভি ফাইভ এবং ভি ফাইভ প্লাস। এই ক্যামেরা দ্বয়ের মধ্যে একটি আবার ২০ মেগাপিক্সেল। ভারতের বাজারে আত্মপ্রকাশ করল ভিভো ভি ফাইভ। খুব শীঘ্রই আসছে ভি ফাইভ প্লাস। ভারতের মোবাইল বাজারে ভি থ্রি'র আকাশছোঁয়া সাফল্যের পরই ভি ফাইভ এবং ভি ফাইভ প্লাস লঞ্চ করার কথা ভেবেছে ভিভো। 

Updated By: Nov 15, 2016, 03:03 PM IST
সেলফিতে 'ডুয়াল ক্যামেরা', একটা আবার ২০ মেগাপিক্সেল

ওয়েব ডেস্ক: সেলফি প্রেমীদের জন্য সুখবর। একটা নয়, দু দু'টি সেলফি ক্যামেরা নিয়ে বাজারে আসছে ভিভো ভি ফাইভ এবং ভি ফাইভ প্লাস। এই ক্যামেরা দ্বয়ের মধ্যে একটি আবার ২০ মেগাপিক্সেল। ভারতের বাজারে আত্মপ্রকাশ করল ভিভো ভি ফাইভ। খুব শীঘ্রই আসছে ভি ফাইভ প্লাস। ভারতের মোবাইল বাজারে ভি থ্রি'র আকাশছোঁয়া সাফল্যের পরই ভি ফাইভ এবং ভি ফাইভ প্লাস লঞ্চ করার কথা ভেবেছে ভিভো। 

 

১৭,৯৮০ টাকা মূল্যের এই ফোন কিনতে হলে ১৬ থেকে ২৫ নভেম্বরের মধ্যে উপভোক্তাকে তা অর্ডার করতে হবে। ফোনটির ওজন ১৫৪ গ্রাম। আইফোনে যে গরিলা গ্লাস ব্যবহার করা হয় সেই গ্লাসই ব্যবহার করা হয়েছে এই ফোনে, দাবি মোবাইল প্রস্তুতকারক সংস্থা ভিভো'র। ডুয়াল ক্যামেরার মতই এই ফোনে থাকছে ডুয়াল সিম ব্যবহার করার অপশন। বাড়ছে র‍্যামও। ৪ জিবি র‍্যামের সঙ্গে মেমরি স্টোরেজ থাকছে ৩২ জিবি। এই ফোন ৪জি পরিষেবা সাপোর্ট করবে। 

 

ভিভো ভি ফাইভে সেলফি ক্যামেরা ২০ মেগাপিক্সেল। ভি ফাইভ প্লাসে থাকছে ডুয়াল সেলফি ক্যামেরা। 

.