ভ্যালেন্টাইন্স ডে-তে দারুণ ছাড়ে আইফোন!

এবারের ভ্যালেন্টাইন্স ডে হয়ে উঠতে পারে আপনার জীবনের সবথেকে রোম্যান্টির প্রেমের দিন। ভ্যালেন্টাইন্স ডে-র স্পেশাল অফার চলে এসেছে। দারুণ ছাড়ে পেয়ে যেতে চলেছেন আইফোন এবং আই প্যাড।

Jhumur Das Jhumur Das | Updated: Feb 10, 2018, 08:59 PM IST
ভ্যালেন্টাইন্স ডে-তে দারুণ ছাড়ে আইফোন!

নিজস্ব প্রতিবেদন: আর বাকি মাত্র কয়েকটা দিন। তারপরই প্রেমের দিন। সারাদিন সঙ্গীর সঙ্গে তো চুটিয়ে প্রেম করবেন। সঙ্গীকে নিশ্চয়ই উপহারও দেবেন? প্রেমের এই বিশেষ দিনে প্রেমিক প্রেমিকা একে অপরকে কোন উপহার দিলে সঙ্গী বেশি হয়ে যাবে, তা নিয়ে অনেকেই সংশয়ে থাকেন। কিন্তু এবারের ভ্যালেন্টাইন্স ডে হয়ে উঠতে পারে আপনার জীবনের সবথেকে রোম্যান্টির প্রেমের দিন। ভ্যালেন্টাইন্স ডে-র স্পেশাল অফার চলে এসেছে। দারুণ ছাড়ে পেয়ে যেতে চলেছেন আইফোন এবং আই প্যাড।

আরও পড়ুন : গ্রাহকদের জন্য নতুন আনলিমিটেড ডেটা এবং ভয়েস অফার BSNL-র

ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল অফার দিচ্ছে অ্যাপল। ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে এই অফার। চলবে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত। আইফোনের বিভিন্ন মডেল এবং আইপ্যাডে পেয়ে যাবেন ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। iPhone SE, iPhone 6 পেয়ে যাবেন ৭ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। আবার iPad, iPad Pro and iPad Mini 4 কিনলেই পেয়ে যাবেন ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। দারুণ এই ক্যাশব্যাক অফার পাওয়ার জন্য গ্রাহকদের HDFC ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করতে হবে। তবে, HDFC-র কর্পোরেট কার্ড চলবে না।

আরও পড়ুন : ভ্যালেন্টাইন্স ডে-তে প্রেমিককে কী উপহার দেবেন? জেনে নিন