ভারতে বিক্রি শুরু হল Xiaomi-র নতুন স্মার্টফোন Poco F1-এর

বিভিন্ন স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে এই ফোনটি। এই ফোনের অন্যতম আকর্ষণ হল এর ৮ জিবি RAM আর Snapdragon 845 চিপসেট।

Updated: Aug 29, 2018, 04:29 PM IST
ভারতে বিক্রি শুরু হল Xiaomi-র নতুন স্মার্টফোন Poco F1-এর

নিজস্ব প্রতিবেদন: ভারতের বাজারে লঞ্চ করল Xiaomi-র নতুন বাজেট স্মার্টফোন Poco F1। ২৯ আগস্ট, বুধবার দুপুর ১২টা থেকে Flipkart ও mi.com ওয়েবসাইট থেকে এই ফোনের বিক্রি শুরু হয়েছে। বিভিন্ন স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে এই ফোনটি। এই ফোনের অন্যতম আকর্ষণ হল এর ৮ জিবি RAM আর Snapdragon 845 চিপসেট।

Poco F1-এর স্পেসিফিকেশান:

ডুয়াল সিম যুক্ত Poco F1-এ Xiaomi-র নিজস্ব MIUI 9.6 অপারেটিং সিস্টেম চলবে। সংস্থা জানিয়েছে শিঘ্রই Android Pie-সহ এই ফোনে Xiaomi-র লেটেস্ট MIUI 10 চলে আসবে। Poco F1-এ রয়েছে ৬ জিবি/৮ জিবি RAM আর ৬৪ জিবি, ১২৮ জিবি আর ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। রয়েছে Snapdragon 845 চিপসেট।

Poco F1 -এর ডুয়াল ক্যামেরায় রয়েছে একটি ১২ মেগাপিক্সেল Sony IMX363 প্রাইমারি সেন্সার এবং ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ২০ মেগাপিক্সেল ক্যামেরা। রয়েছে ফেস আনলক ফিচার।

Poco F1-এ থাকবে একটি ৪,০০০ mAh ব্যাটারি। Quick Charge 3-এর সাহায্যে খুব সহজেই দ্রুত এই ফোনের ব্যটারি চার্জ করে নেওয়া যাবে।

ভারতে Poco F1-এর দাম:

ভারতে ৬ জিবি RAM আর ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের Poco F1-এর দাম ২০,৯৯৯ টাকা। ৬ জিবি RAM আর ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের Poco F1-এর দাম ২৩,৯৯৯ টাকা। ৮ জিবি RAM আর ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের Poco F1-এর দাম ২৯,৯৯৯ টাকা। শুধুমাত্র Flipkart আর Mi.com থেকেই কেনা যাবে Poco F1।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close