ভারতে বিক্রি শুরু হল Xiaomi-র নতুন স্মার্টফোন Poco F1-এর

বিভিন্ন স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে এই ফোনটি। এই ফোনের অন্যতম আকর্ষণ হল এর ৮ জিবি RAM আর Snapdragon 845 চিপসেট।

Updated: Aug 29, 2018, 04:29 PM IST
ভারতে বিক্রি শুরু হল Xiaomi-র নতুন স্মার্টফোন Poco F1-এর

নিজস্ব প্রতিবেদন: ভারতের বাজারে লঞ্চ করল Xiaomi-র নতুন বাজেট স্মার্টফোন Poco F1। ২৯ আগস্ট, বুধবার দুপুর ১২টা থেকে Flipkart ও mi.com ওয়েবসাইট থেকে এই ফোনের বিক্রি শুরু হয়েছে। বিভিন্ন স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে এই ফোনটি। এই ফোনের অন্যতম আকর্ষণ হল এর ৮ জিবি RAM আর Snapdragon 845 চিপসেট।

Poco F1-এর স্পেসিফিকেশান:

ডুয়াল সিম যুক্ত Poco F1-এ Xiaomi-র নিজস্ব MIUI 9.6 অপারেটিং সিস্টেম চলবে। সংস্থা জানিয়েছে শিঘ্রই Android Pie-সহ এই ফোনে Xiaomi-র লেটেস্ট MIUI 10 চলে আসবে। Poco F1-এ রয়েছে ৬ জিবি/৮ জিবি RAM আর ৬৪ জিবি, ১২৮ জিবি আর ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। রয়েছে Snapdragon 845 চিপসেট।

Poco F1 -এর ডুয়াল ক্যামেরায় রয়েছে একটি ১২ মেগাপিক্সেল Sony IMX363 প্রাইমারি সেন্সার এবং ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ২০ মেগাপিক্সেল ক্যামেরা। রয়েছে ফেস আনলক ফিচার।

Poco F1-এ থাকবে একটি ৪,০০০ mAh ব্যাটারি। Quick Charge 3-এর সাহায্যে খুব সহজেই দ্রুত এই ফোনের ব্যটারি চার্জ করে নেওয়া যাবে।

ভারতে Poco F1-এর দাম:

ভারতে ৬ জিবি RAM আর ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের Poco F1-এর দাম ২০,৯৯৯ টাকা। ৬ জিবি RAM আর ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের Poco F1-এর দাম ২৩,৯৯৯ টাকা। ৮ জিবি RAM আর ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের Poco F1-এর দাম ২৯,৯৯৯ টাকা। শুধুমাত্র Flipkart আর Mi.com থেকেই কেনা যাবে Poco F1।