আকর্ষণীয় দামে ভারতের বাজারে আসছে Redmi 6 আর Redmi 6A

এক নজরে দেখে নিন ফোন দু’টির স্পেসিফিকেশন...

Updated: Jun 13, 2018, 07:30 PM IST
আকর্ষণীয় দামে ভারতের বাজারে আসছে Redmi 6 আর Redmi 6A

নিজস্ব প্রতিবেদন: আরও দুটি বাজেট ফোন বাজারে আনল চিনা সংস্থা Xiaomi। মঙ্গলবার সংস্থার পক্ষ থেকে Redmi 6 এবং Redmi 6A-র লঞ্চের কথা জানিয়ে দেওয়া হয়েছে। এই দু’টি ফোনে ফেস-লক, ডুয়েল-ক্যামেরা-সহ থাকছে একাধিক আকর্ষণীয় ফিচার্স।

Redmi 6-এ থাকছে, ৪ জিবি RAM-সহ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা যা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ফোনের ইন্টার্নাল স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যেতে পারে। ফোনটি থাকছে ১২ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি রিয়ার ক্যামেরা। সঙ্গে মিলছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাও।

আরও পড়ুন: লঞ্চ হল Vivo NEX: আবার Apple, Samsung-এর প্রেসটিজ পাংচার করে দিল Vivo

Redmi 6-এ থাকছে ৩,০০০ mAh ব্যাটারি। এরই সঙ্গে থাকছে ৫.৪৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই স্মার্টফোনে থাকছে অক্টা-কোর Mediatek Helio P22 চিপসেট। এরই সঙ্গে থাকছে অ্যানড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেম। ফোনটির ওজন মাত্র ১৪৬ গ্রাম৷

চিনে Redmi 6-এর দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৯,৫৪০ টাকা।

Redmi 6A-তে থাকছে, ২ জিবি RAM-সহ ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা যা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ফোনের ইন্টার্নাল স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যেতে পারে। ফোনটি থাকছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

আরও পড়ুন: একসঙ্গে ৩টি ফোন লঞ্চ করল Nokia, কোনটা পছন্দ হল বলুন তো...

Redmi 6A-তে থাকছে ৩,০০০ mAh ব্যাটারি। এরই সঙ্গে থাকছে ৫.৪৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই স্মার্টফোনে থাকছে অক্টা-কোর Mediatek Helio A22 চিপসেট। এরই সঙ্গে থাকছে অ্যানড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেম। ফোনটির ওজন মাত্র ১৪৫ গ্রাম৷

চিনে Redmi 6A-এর দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৭,২০০ টাকা। ১৫ জুন থেকে ভারতের জনপ্রিয় ই-কমার্স সাইটেও মিলবে Redmi 6 এবং Redmi 6A।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close