মাত্র ৫,৫৫৫ টাকায় অবিশ্বাস্য ফিচার দিচ্ছে XOLO!

Jio গ্রাহকরা এই ফোন কিনলে পেয়ে যাবেন ১,২০০ টাকার ক্যাশব্যাক আর ৫০ জিবি অতিরিক্ত 4G ডেটা!

Sudip Dey | Updated: Jan 10, 2019, 12:17 PM IST
মাত্র ৫,৫৫৫ টাকায় অবিশ্বাস্য ফিচার দিচ্ছে XOLO!

নিজস্ব প্রতিবেদন: এত কম দামে এত কিছু! হ্যাঁ, এই ফোনের দাম শুরু হচ্ছে ৪,৪৪৪ টাকা থেকে। আর এই দামেই আপনি পেয়ে যেতে পারেন একাধিক আকর্ষণীয় ফিচার। আসুন এ বার দেখে নেওয়া যাক XOLO Era 4X-এর স্পেসিফিকেশন...

এক নজরে দেখে নেওয়া যাক XOLO Era 4X-এর স্পেসিফিকেশন:

১) ৫.৪৫ ইঞ্চি ফুল এইচডি ল্যামিনেশন ২.৫ডি কার্ভড ডিসপ্লে।

২) ১ / ২ জিবি RAM আর ১৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা microSD কার্ডের মাধ্যমে বাড়িয়ে নেওয়া যাবে।

৩) Android ৮.১ (Oreo) আর MediaTek Helio এ-২২ চিপসেট।

৪) ৮ মেগাপিক্সেল অটোফোকাস রিয়ার ক্যামেরা সেটআপ আর ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

৫) Era 4X-এর ২ জিবি RAM ভেরিয়েন্টে রয়েছে ফেস আনলক ফিচার।

৬) এই ফোনে থাকছে ৩,০০০ mAh-এর শক্তিশালী ব্যাটারি যা এক বার চার্জ দিলে টানা ৩৬ ঘণ্টার ব্যাকআপ দেবে বলে দাবি করেছে সংস্থা। আর কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৭) ব্ল্যাক আর গোল্ড-এ পাওয়া যাচ্ছে XOLO Era 4X। ফোনটির ১ জিবি RAM ভেরিয়েন্টের দাম ৪,৪৪৪ টাকা আর ২ জিবি RAM ভেরিয়েন্ট মিলবে মাত্র ৫,৫৫৫ টাকায়।

আরও পড়ুন: এ বার WhatsApp খুলতে গেলেও লাগবে ‘ফিঙ্গারপ্রিন্ট’!

৯ জানুয়ারি থেকেই জনপ্রিয় ই-কমার্স সাইট Amazon-এ XOLO Era 4X-এর বিক্রি শুরু হয়ে গিয়েছে। Amazon থেকে এই ফোন কিনলে ক্রেতারা পেয়ে যাচ্ছেন ‘30 days Money Back Offer’। XOLO-র প্রেসিডেন্ট সুনিল রায়না জানান, এই ফোন কেনার পর যে কোনও কারণে XOLO Era 4X যদি ক্রেতার পছন্দ না হয় সে ক্ষেত্রে তাঁরা তাঁদের ১০০ শতাংশ টাকা ফেরত্ পেয়ে যাবেন।

Era 4X-এর বিক্রি বাড়াতে Jio-র সঙ্গে গাঁটছড়া বেঁধেছে XOLO। Jio গ্রাহকরা এই ফোন কিনলে পেয়ে যাবেন ১,২০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক আর ৫০ জিবি অতিরিক্ত 4G ডেটা! তাহলে আর দেরি না করে জলের দরে কিনে ফেলুন XOLO Era 4X স্মার্টফোন। পছন্দ না হলে ৩০ দিনের মধ্যে ফোন ফেরত্ দিয়ে পেয়ে যান সম্পূর্ণ টাকা।