এক নজরে নতুন Yamaha Ray ZR Street Rally-র খুঁটিনাটি

২০১৮-র অটো এক্সপোতে Ray ZR Street Rally স্কুটারটি প্রথম সামনে এনেছিল Yamaha।

Updated By: Jul 18, 2018, 04:13 PM IST
এক নজরে নতুন Yamaha Ray ZR Street Rally-র খুঁটিনাটি

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি ভারতের বাজারে লঞ্চ হয়েছে Yamaha Ray ZR Street Rally এডিশন। বাজার ধরতে এটির দাংও রাখা হয়েছে মধ্যবিত্তর নাগালের মধ্যেই। ২০১৮-র অটো এক্সপোতে Ray ZR Street Rally স্কুটারটি প্রথম সামনে এনেছিল Yamaha।

Yamaha-র এই স্কুটারে রয়েছে ডুয়াল টোন কালার স্কিম আর ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল। Yamaha Ray ZR Street Rally-তে আধুনিক প্রযুক্তির সঙ্গেই গ্রাহকরা পাচ্ছেন এটির আকর্ষণীয় ‘স্পোর্টি লুক’।

আরও পড়ুন: একগুচ্ছ দুর্দান্ত ফিচার নিয়ে লঞ্চ করল Ducati Multistrada 1260

লাল ও নীল--এই দুটি আলাদা কালার ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে Yamaha-র নতুন স্কুটারটি। স্কুটারটির সামনের একটি ডিস্ক ব্রেক। একই সঙ্গে একটি ড্রাম ব্রেকও রয়েছে।

Ray ZR Street Rally

Yamaha-র নতুন এই স্কুটারটিতে রয়েছে ১১৩ সিসির ইঞ্জিন। এটির সিটের নীচে থাকবে ২১ লিটার স্টোরেজ পকেট। সংস্থার দাবি, প্রতি লিটারে প্রায় ৬৬ কিলোমিটার মাইলেজ পাওয়া যাবে Yamaha Ray ZR Street Rally-র থেকে। ভারতে বাড়তে থাকা স্কুটারের চাহিদার নিরিখে অল্প দিনের মধ্যেই Yamaha Ray ZR Street Rally জনপ্রিয়তা পাবে বলে আশা সংস্থার সিনিয়ার ভাইস প্রেসিডেন্ড রয় কুরিয়ানের। দিল্লিতে Yamaha Ray ZR Street Rally-এর এক্স শো রুম দাম ৫৭,৮৯৮ টাকা। জুলাইয়ের শেষে বিক্রি শুরু হবে Yamaha-র নতুন এই স্কুটারটির।

.