মুনাওয়ার ফারুকি

মুনাওয়ার ফারুকি ২০১৭ বিগ বস বিজয়ী। তিনি একজন স্ট্যান্ড আপ কমেডিয়ান। ২৬ মার্চ মুম্বইয়ের হুক্কা বারে পুলিস হানা দেয়। এবং তাঁকে আটক করে।

মুনাওয়ার ফারুকি

এছাড়া মুনাওয়ারকে ২০২১ সালে জানুয়ারিতে গ্রেফতার করা হয়। জানা গিয়েছে, মধ্যপ্রদেশে তাঁর এক শো ছিল। সেখানে তিনি হিন্দু দেবদেবীদের বিরুদ্ধে অশালীন মন্তব্য করে।

এলভিস যাদব

জনপ্রিয় ইউটিউবার এবং বিগ বস ওটিটি ২ বিজয়ী এলভিস যাদব। সম্প্রতি ১৭ মার্চ সাপের বিষ পাচার মামলায় তাঁকে গ্রেফতার করা হয়েছিল।

আরমান কোহলি

বিগ বস ৭-এর অন্যতম অংশগ্রহণকারী অভিনেতা আরমান কোহলি। নারকোটিকম ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্টেন্সেস আইন-এর অধীনে তাঁকে গ্রেফতার করা হয়েছিল।

আজাজ খান

বিগ বস ৭-এর আরেক জনপ্রিয় অংশগ্রহণকারী আজাজ খান। মাদকদ্রব্য রাখা এবং সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর মন্তব্য করার অভিযোগে একাধিকবার তাঁকে গ্রেফতার করা হয়েছিল।

স্বামী ওম

২০১৭ সালে, বিগ বসের বিতর্কিত প্রতিযোগা স্বামী ওম। দিল্লিতে ২০০৮ সালে তাঁকে গ্রেফতার করা হয়েছিল। তার আগে, নিজের ভাইয়ের সাইকেল দোকান ভাঙার জন্য তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য পরোয়ানা জারি করে।

কামাল আর খান

সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত পোস্ট এবং সিনেমা পর্যালোচনার জন্য় কামাল আর খান পরিচিত। ২০২৩ সালে ডিসেম্বরে মুম্বই বিমানবন্দরে দুবাই যাওয়ার পথে তাঁকে গ্রেফতার করা হ

জিগনা ভোরা

সাংবাদিক জিগনা ভোরা বিগ বস ১৭-এর প্রতিযোগী। ২০১১ সালে গ্যাংস্টার ছোট রাজনের সঙ্গে সিনিয়র জে দে হত্যার যড়যন্ত্র করার সন্দেহে তাঁকে গ্রেফতার করা হয়েছিল।

মনিকা বেদি

অভিনেত্রী মনিকা বেদীকে ২০২২ সালে লিসবনে গ্রেফতার করা হয়। যখন তিনি তাঁর সঙ্গী আবু সালেমের সঙ্গে জাল পাসপোর্টে ভ্রমণ করতে যাচ্ছিলেন। পাঁচ বছর তাঁকে জেলে কাটাতে হয়।

রাজা চৌধুরি

অভিনেত্রী শ্বেতা তিওয়ারির প্রাক্তন স্বামী রাজা চৌধুরিকে ২০১৮ সালে ফিল্ম সেটে তোলপাড় সৃষ্টি করার জন্য় গ্রেফতার করা হয়েছিল। বিগ বস ২ থেকে তিনি জনপ্রিয়তা পান।

জুবের খান

বিগ বস ১১ প্রতিযোগী ছিলেন জুবের খান। চাঁদাবাজির অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়। এছাড়াও বিগ বসের ঘরে সহ-প্রতিযোগীদের অশালীন ভাষা এবং হুমকি দেওয়ার জন্য় সলমান খান তাঁকে বের করে দেয়।

রাহুল মহাজন

বিগ বস ২-এ অংশগ্রহণ করেছিলেন রাহুল মহাজন। ২০১৩ সালে মাদকদ্রব্য এবং সাইকোট্রপির সাবস্ট্যান্স অ্যাক্টের অধীনে তাঁকে গ্রেফতার করা হয়।

VIEW ALL

Read Next Story