সুস্মিতা হত্যাকাণ্ডে গ্রেফতার ২ জঙ্গি

সুস্মিতা ব্যানার্জি হত্যাকাণ্ডে দুজনকে গ্রেফতার করল আফগান পুলিস। ধৃতেরা হাক্কানি জঙ্গি গোষ্ঠীর সদস্য বলে জানিয়েছে পাকতিকা প্রদেশের পুলিস প্রধান। ধৃতদের কাছ থেকে দুটি কালাশনিকভ, প্রচুর বিস্ফোরক এবং একটি মোটরবাইক উদ্ধার করা হয়েছে। ধৃতেরা সুস্মিতা ব্যানার্জির গ্রামেরই বাসিন্দা ছিল বলে পুলিস জানিয়েছে। সুস্মিতা হত্যাকাণ্ডের তদন্তকারী দলের সদস্যদের হত্যার চেষ্টাও করেছিল ধৃতেরা। সে উদ্দেশ্যেই মাইন পেতে রাখা হয়েছিল বলে পুলিস জানিয়েছে।

Updated: Sep 10, 2013, 10:42 AM IST

সুস্মিতা ব্যানার্জি হত্যাকাণ্ডে দুজনকে গ্রেফতার করল আফগান পুলিস। ধৃতেরা হাক্কানি জঙ্গি গোষ্ঠীর সদস্য বলে জানিয়েছে পাকতিকা প্রদেশের পুলিস প্রধান। ধৃতদের কাছ থেকে দুটি কালাশনিকভ, প্রচুর বিস্ফোরক এবং একটি মোটরবাইক উদ্ধার করা হয়েছে। ধৃতেরা সুস্মিতা ব্যানার্জির গ্রামেরই বাসিন্দা ছিল বলে পুলিস জানিয়েছে। সুস্মিতা হত্যাকাণ্ডের তদন্তকারী দলের সদস্যদের হত্যার চেষ্টাও করেছিল ধৃতেরা। সে উদ্দেশ্যেই মাইন পেতে রাখা হয়েছিল বলে পুলিস জানিয়েছে।
গত বুধবার গভীর রাতে সুস্মিতাদের বাড়িতে হানা দেয় জঙ্গিরা। পরিবারের বাকি সদস্যদের বেঁধে রেখে সুস্মিতাকে নিয়ে গিয়ে বাড়ির বাইরে খুন করে জঙ্গিরা। ২০টা গুলিতে তাঁর শরীর ঝাঁঝরা করে দেয় জঙ্গিরা। বাড়ির কাছেই মাদ্রাসার সামনে সুস্মিতার দেহ ফেলে রেখে চলে গিয়েছিল জঙ্গিরা।