১ বছরের বোনকে পিটিয়ে খুন করল ৮ বছরের দাদা

১ বছরের বোনকে মেরে ফেলল ৮ বছর বয়সী দাদা। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের বার্মিংহ্যামে। সূত্রের খবর, রাত্রে নিজের ৬ টি বাচ্চাকে বাড়িতে রেখে নাইটক্লাবে গিয়েছিলেন মা। সেই সময় হঠাৎই ১ বছরের শিশুটি কাঁদতে শুরু করে। তার কান্না না থামাতে তাকে পিটিয়ে মেরে ফেলে তার দাদা।

Updated By: Nov 11, 2015, 05:24 PM IST
১ বছরের বোনকে পিটিয়ে খুন করল ৮ বছরের দাদা

ওয়েব ডেস্ক: ১ বছরের বোনকে মেরে ফেলল ৮ বছর বয়সী দাদা। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের বার্মিংহ্যামে। সূত্রের খবর, রাত্রে নিজের ৬ টি বাচ্চাকে বাড়িতে রেখে নাইটক্লাবে গিয়েছিলেন মা। সেই সময় হঠাৎই ১ বছরের শিশুটি কাঁদতে শুরু করে। তার কান্না না থামাতে তাকে পিটিয়ে মেরে ফেলে তার দাদা।

একজন পুলিস কর্তার মতে, এই ধরনের ঘটনা তিনি তাঁর পুলিস জীবনে আগে কখনও দেখেননি। তিনি আরও বলেন, এই ঘটনার জন্য মূলত দায়ী বাবা-মায়েরা। তাঁদের এই দায়িত্বজ্ঞানহীনতা কখনই মানা যায় না। ঘটনাটি ঘটার পর থেকেই ফেরার হয়ে যায় তাদের মা এবং বাবা।

৮ বছর বয়সি ছেলেটিকেই অ্যারেস্ট করেছে পুলিস। তাকে আপাতত রাখা হয়েছে আলাবামার চাইল্ড ওয়েলফেয়ার এজেন্সিতে। এতো ছোট বাচ্চার জন্য মামলা চালানোর ব্যাবস্থা নেই আলাবামাতে।

১ বছরের শিশুটির শরীরের ভেতরে অনেক ক্ষত পাওয়া গিয়েছে। দেহটি তার বাথটব থেকে উদ্ধার করেছে পুলিস।

ওই শিশুকে কোর্টে তোলা হবে কিনা তাই নিয়ে চলছে দ্বন্দ্ব। কারণ আলাবামা কোর্টে এত ছোট বাচ্চাদের ওপরে কোনও কেস চালানো হয় না। তাই ছেলেটিকে কাউন্সিলিং-এ রাখার কথাও মনে করছেন অনেকেই। অবশ্য ছেলেটিকে দোষ না দিয়ে বাবা-মায়ের দায়িত্বজ্ঞানহীনতাকে অনেকাংশেই দাবি করেছেন অনেকেই।   

চলতি বছরের জুন মাসে ৩৮৮ ডলার ছেলেটির জন্য দাবি করেন বিচারপতি। কিন্তু বাবা-মাকে খুঁজে না পাওয়ার জন্য কেউই টাকা দিতে পারেনি। এরপর তাদের মা পুলিসের কাছে ধরা না দিলেও কোর্টের ডাক মারফত ১৫ হাজার ডলার পাঠিয়ে দেন। পরবর্তী শুনানি ৩০ নভেম্বর। ওই দিন তাদের মা কে কোর্টে দেখতে পাওয়া যাবে বলে বিশ্বাস অনেকেরই। 

.