জিয়ার পর এবার বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রীর রহস্য মৃত্যু

আরও এক চলচ্চিত্র তারকার রহস্যজনক মৃত্যু। ভারতের জিয়া খানের পর এবার দুর্ভাগ্যজনক 'নিঃশব্দ' মৃত্যু হল বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিতা নূরের। সোমবার ভোরে তাঁর নিজের বাড়ি 'গুলশনের মিতা'র ড্রয়িংরুম থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। সেই সময় বাড়িতে তাঁর পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Updated: Jul 1, 2013, 03:49 PM IST

আরও এক চলচ্চিত্র তারকার রহস্যজনক মৃত্যু। ভারতের জিয়া খানের পর এবার দুর্ভাগ্যজনক 'নিঃশব্দ' মৃত্যু হল বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিতা নূরের। সোমবার ভোরে তাঁর নিজের বাড়ি 'গুলশনের মিতা'র ড্রয়িংরুম থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। সেই সময় বাড়িতে তাঁর পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। মিতা নূরের পরিবারের দাবি, তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু কী কারণে আত্মহত্যা, সে সম্পর্কে পরিবারের কেউ কিছু জানাননি।
এর আগেও দু’বার আত্মহত্যার চেষ্টা করেছিলেন মিতা। মিতাকে তার স্বামী মানসিকভাবে নির্যাতন করতেন বলেও তিনি জানিয়েছিলেন। দু’দিন আগেও স্বামীর সঙ্গে তার ঝামেলা হয় বলে জানা গিয়েছে।
১৯৮৯ সালের ৬ই জানুয়ারি বাংলাদেশ টেলিভিশনে সাপ্তাহিক নাটক ‘সাগর সেচা সাধ’-এ অভিনয়ের মধ্য দিয়ে অভিনেত্রী হিসেবে মিতা নূরের অভিষেক হয়।
তবে ১৯৯২ সালে আফজল হোসেনের নির্দেশনায় অলিম্পিক ব্যাটারির বিজ্ঞাপনে মডেল হয়ে ব্যাপক তারকাখ্যাতি পান মিতা। এরপর তাঁকে নিয়মিত বিভিন্ন নাটকে দেখা যেতে থাকে। টিভি, নাটকে অভিনয় ও মডেলিংয়ের পথ ধরে দু বছর আগে নাট্যনির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করেন মিতা নূর।

Tags: