ফের ফসকে গেল! মেলানিয়ার হাত ধরতে পারলেন না ডোনাল্ড ট্রাম্প

হোয়াইট হাউস থেকে ওহায়ো যাবেন ট্রাম্প দম্পতি। সে জন্য শ্বেত ভবন থেকে মেরিন ওয়ানে ওঠার আগে যতটুকু হেঁটতে হয় তার মধ্যেই লম্বা হলুদ ওভারকোট দুই কাঁধে চাপিয়ে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে পায়ে পায়ে আসছিলেন ফার্স্ট লেডি।

Updated By: Feb 6, 2018, 02:36 PM IST
ফের ফসকে গেল! মেলানিয়ার হাত ধরতে পারলেন না ডোনাল্ড ট্রাম্প

নিজস্ব প্রতিবেদন: বাজ পাখির মতো চোখ সোশ্যাল মিডিয়ার। না হলে, চকিতের মধ্যে মার্কিন প্রেসিডেন্টের মনোভাব বুঝে নিতে পারে!

কীভাবে?

হোয়াইট হাউস থেকে ওহায়ো যাবেন ট্রাম্প দম্পতি। সে জন্য শ্বেত ভবন থেকে মেরিন ওয়ানে ওঠার আগে যতটুকু হেঁটতে হয় তার মধ্যেই লম্বা হলুদ ওভারকোট দুই কাঁধে চাপিয়ে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে পায়ে পায়ে আসছিলেন ফার্স্ট লেডি। এরই ফাঁকে হাল্কা উষ্ণতা পেতে কোটের মধ্যে থাকা স্ত্রী-র হাতটি ধরার আপ্রাণ চেষ্টা ডোনাল্ড ট্রাম্পের। ব্যর্থ হন। হাত সরিয়ে নেন মেলানিয়া। মুহূর্তেই অপ্রস্তুত হয়ে পড়েন মার্কিন প্রেসিডেন্ট। তা ঢাকা দিতে জনতার উদ্দেশে হাতা নাড়তে থাকেন তিনি। কিন্তু এমন দৃশ্য চোখ এড়ায়নি সোশ্যাল মিডিয়ার।

আরও পড়ুন- গ্রেফতার প্রধান দেশের বিচারপতি; জারি জরুরি অবস্থা, তীব্র রাজনৈতিক সংকটে মালদ্বীপ

ট্রাম্প দম্পতির এহেন দৃশ্য ক্যামেরাবন্দি করেছে এনবিসি নিউজ চ্যানেল। হয়ত, প্রথাগত ভাবেই খবর কভার করেছিল নিউজ চ্যানেলটি। কিন্তু টুইটারে এই ভিডিও পোস্ট হতেই নতুন মোড় নেয় খবরটি। ওই দৃশ্যের পুঙ্খানুপুঙ্খ পোস্টমর্টাম হতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন- সিপেকে বড়সড় আঘাত হানার পরিকল্পনা ভারতের! শঙ্কায় পাকিস্তান

এটাই প্রথম নয়। হাত ধরাধরির বিভ্রান্তি এর আগেও ঘটেছে। গত বছর মে মাসে প্রকাশ্যে মেলানিয়ার হাত ধরতে গিয়ে অপ্রস্তুত হয়ে পড়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। ইতালি সফরে বিমান থেকে নামার সময় তখনও মেলানিয়ার হাত ধরতে গিয়ে 'ফসকে' যায় ট্রাম্পের। সেদিন হাত সরিয়ে মেলানিয়া চুল ঠিক করতে ব্যস্ত ছিলেন।

আরও পড়ুন- নিজের বিয়ে লাইভ সম্প্রচার করলেন পাক সাংবাদিক

প্রসঙ্গত, মার্কিন প্রেসিডেন্টের যৌন কেলেঙ্কারি সামনে আসার পর ট্রাম্প দম্পতির সম্পর্কে অবনতি ঘটেছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। সম্প্রতি ক্যাপিটল হিলে স্টেট অব দ্য ইউনিয়ন ভাষণে প্রথা ভেঙে একাকী মেলানিয়াকে আসতে দেখা যায়। যদিও ট্রাম্প দম্পতির সম্পর্ক নিয়ে তৈরি সরস জল্পনা উড়িয়ে দিয়েছে হোয়াইট হাউস।

আরও পড়ুন- ক্ষমতা হারানোর ভয়ে সুপ্রিম রায়কে ফুত্কারে উড়িয়ে দিল মালদ্বীপের প্রেসিডেন্ট

.