শিশুকে ধর্ষণের চেষ্টা করতেই দুষ্কৃতীর পুরুষাঙ্গ কামড়ে খেল বুলডগ

শিশু যখন মানুষের লালসার শিকার হচ্ছে, ঠিক তখনই শিশুর রক্ষাকবজ হয়ে উঠল এক পশু। দুষ্কৃতীকে উচিত শিক্ষা দিল বাড়ির পোষ্য। ঘুমন্ত ৩ ও ৬ বছরের দুই  শিশুকে ধর্ষণের চেষ্টা করতেই ঝাঁপিয়ে পড়ে দুষ্কৃতীর যৌনাঙ্গ কামড়ে খেয়ে নিল এক বুলডগ। ঘটনা আমেরিকার আরকানাসের এক গ্রামের। 

Updated: Dec 5, 2017, 08:40 PM IST
শিশুকে ধর্ষণের চেষ্টা করতেই দুষ্কৃতীর পুরুষাঙ্গ কামড়ে খেল বুলডগ

 নিজস্ব প্রতিবেদন: শিশু যখন মানুষের লালসার শিকার হচ্ছে, ঠিক তখনই শিশুর রক্ষাকবজ হয়ে উঠল এক পশু। দুষ্কৃতীকে উচিত শিক্ষা দিল বাড়ির পোষ্য। ঘুমন্ত ৩ ও ৬ বছরের দুই  শিশুকে ধর্ষণের চেষ্টা করতেই ঝাঁপিয়ে পড়ে দুষ্কৃতীর যৌনাঙ্গ কামড়ে খেয়ে নিল এক বুলডগ। ঘটনা আমেরিকার আরকানাসের এক গ্রামের। 

বাড়ির ৩ ও ৬ বছরের দুই শিশু তখন দোতলায় ঘুমোচ্ছিল। তবে সে ঘরে বড়রা আর কেউ ছিল না। সেই সুযোগেই চুপি সারে দোতলায় ওঠে রেন্ডল জেমস। যদিও প্রথমে সে চুরির উদ্দেশ্যেই ঢুকেছিল। কিন্তু দুই শিশুকে ঘুমন্ত পেয়েই ধর্ষণের লালসা জেগে ওঠে। সেসময় বাড়ির পোষা বুলডগের কথা জানা ছিল না রেন্ডলের। ঘুমন্ত শিশুদের ধর্ষণের চেষ্টা করতেই তার পুরুষাঙ্গ কামড়ে ছিড়ে নেয় বুলডগটি।  এমনকী তা গিলেও ফেলে কুকুরটি।

তীব্র যন্ত্রণা সেখানেই লুটিয়ে পড়ে রেন্ডেল। তাকে হাসপাতালে ভর্তি করেন সেই বাড়ির সদস্যরাই। এক্স-রেতে দেখা গেছে রেন্ডেলের পুরুষাঙ্গ বুলডগের পেটেই রয়ে গেছে। 
এই চাঞ্চল্যকর ঘটনার খবর ছড়িয়ে পড়তেই অনেকে বলছেন ''উচিত শিক্ষাই দিয়েছে কুকুরটি''।

আরও পড়ুন-  কলকাতাতেই প্রেম, জেনিফারের মৃত্যুতে ভেঙে পড়েছিলেন শশী কাপুর

 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close