স্যারের সঙ্গে রাগ, তাই স্কুলে কুমির ছেড়ে পালিয়ে গেল ওরা

স্কুলে চুরির ঘটনা তো আকছারই ঘটে। দরজা-জানলা ভেঙে সবকিছু নিয়ে উধাও হয় দুষ্কৃতীরা। তাই বলে চুরি শেষে স্কুলের অফিসে তিন তিনটি কুমির ছেড়ে দিয়ে পালাল চোরেরা? হ্যাঁ, এমন ঘটনাই ঘটেছে অস্ট্রেলিয়ার একটি স্কুলে।

Updated By: Aug 24, 2016, 08:06 PM IST
স্যারের সঙ্গে রাগ, তাই স্কুলে কুমির ছেড়ে পালিয়ে গেল ওরা

ওয়েব ডেস্ক: স্কুলে চুরির ঘটনা তো আকছারই ঘটে। দরজা-জানলা ভেঙে সবকিছু নিয়ে উধাও হয় দুষ্কৃতীরা। তাই বলে চুরি শেষে স্কুলের অফিসে তিন তিনটি কুমির ছেড়ে দিয়ে পালাল চোরেরা? হ্যাঁ, এমন ঘটনাই ঘটেছে অস্ট্রেলিয়ার একটি স্কুলে।

আরও পড়ুন- 'টাকা দিলেই মিলবে আমার উলঙ্গ ছবি'! সুন্দরীর টোপে পা দিয়ে সর্বশান্ত অনেকে

স্কুলের ওপর বেজায় রাগ। রাগ মেটাতে তাই স্কুলে চড়াও চার দুষ্কৃতী। প্রথমে অফিসের দরজায় দুমদাম ধাক্কা। ভাঙল দরজার কাঁচ। কাঁচ গলিয়ে কিছুটা একটা ভেতরে গলিয়ে দিল দুষ্কৃতীরা। তারপর দরজা ভেঙে ঢুকে পড়ল চারজন। মুখ তাদের ঢাকা। অবাধে চলল ভাঙচুর। পালানোর আগে তুলে নিয়ে গেল অফিসের কম্পিউটারও। কিন্তু এখানেই শেষ নয়। তছনছ অফিস ঘরে ওরা কারা? তিন তিনটি কুমির।

মুখে টেপ এঁটে তাদের নিয়ে এসেছিল চার দুষ্কৃতী। ভাঙচুর করে পালাবার সময় তাদের অফিসঘরেই ফেলে রেখে যায়। গোটা ঘটনা ধরা পড়েছে অস্ট্রেলিয়ার হাম্পটি ডু-র ওই স্কুলের সিসিটিভিতে। কুমিরগুলিকে উদ্ধার করে বনকর্মীদের হেফাজতে পাঠানো হয়েছে। কিন্তু স্কুলের ওপর কেন এত রাগ? কেনই বা এমন বিচিত্র হামলা? সেই প্রশ্নের উত্তর এখনও মেলেনি।

.