ছেলের মারণ রোগ বিয়ের বন্ধনে বাঁধল বাবা-মাকে

Last Updated: Monday, August 5, 2013 - 14:15

দুরারোগ্য রক্তের ক্যানসারে আক্রান্ত দু বছরের শিশু পুত্র। ডাক্তার জানিয়ে দিয়েছেন ছেলের জীবনের আর মাত্র কয়েক সপ্তাহ বাকি রয়েছে। সেই ছেলের জন্যই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বাবা-মা।
লোগান স্টিভেনসনের ছোট্ট শরীর এর আগেও সহ্য করেছে বেশ কয়েকটি অপরেশনের ধকল। না। নতুন করে আর কোনও কাটা ছেড়া চলবে না তার নরম শরীরজুরে। কারণ আর কোনও চিকিৎসাই তার জীবনকে দীর্ঘায়িত করতে পারবে না। মাইলয়েড লিউকোমিয়া নামের কঠিন কর্কট রোগ আস্তে আস্তে গ্রাস করেছে ছোট্ট লোগানের বেঁচে থাকার দিন গুলো। বাবা-মা সহ গোটা পরিবারের ভালোবাসার ছোঁয়া তার কাছে আর মাত্র কয়েক সপ্তাহের অতিথি।
লোগানের বাবা সিয়ান স্টিভেনসন আর মা ক্রিস্টিন সুইডোর্স্কি ঠিক করেছিলেন আগামী বছরের জুলাই মাসে বিয়েটা সারবেন। কিন্তু ছেলের মারণ ব্যাধির সংবাদ পেয়ে পিটসবার্গের এই যুগল বদলে ফেললেন নিজেদের সিদ্ধান্ত। ঠিক করলেন জীবনের বিশেষ দিনটা আদরের সন্তানের উপস্থিতিতেই সাজিয়ে তুলবেন।
বাবা-মায়ের বিয়ের দিনটাতে অবশ্য পুঁচকে লোগান দিদা ডেবি সুইডোর্স্কির কোলে পছন্দের খেলনা খরগোশ নিয়েই মেতে রইল।
বিয়ের পরে কান্না ভেজা চোখে লোগানের মা ক্রিস্টিন জানালেন ``আমাদের স্বপ্ন সত্যি হল।`` বাবা সিয়ান জানিয়েছেন ``আজকের দিনটা সারা জীবন আমরা মনে রাখব। লোগানের সঙ্গে কাটানো প্রতি মুহূর্ত আমার কাছে আর্শীবাদের সমান। লোগানই আমার পৃথিবী``



First Published: Monday, August 5, 2013 - 14:15


comments powered by Disqus