মহিলাকে হিড়হিড় করে টেনে নিয়ে গেল ট্রাক, তারপর যা হল দেখে আঁতকে উঠবেন

চলন্ত ট্রাক টেনে নিয়ে গেল মহিলাকে। বেশ কয়েক সেকেন্ড ধরে টেনে নিয়ে যাওয়া হয় মহিলা বাইক আরোহীকে। তারপরও অক্ষত রইলেন তিনি। ট্রাক থেমে গেলে দিব্যি উঠে দাঁড়ান তিনি। এরকমই একটি ভিডিও প্রকাশ্যে আসার পর পরই তা ভাইরাল হয়ে যায়।

Updated: Dec 7, 2017, 11:11 AM IST
মহিলাকে হিড়হিড় করে টেনে নিয়ে গেল ট্রাক, তারপর যা হল দেখে আঁতকে উঠবেন

নিজস্ব প্রতিবেদন : চলন্ত ট্রাক টেনে নিয়ে গেল মহিলাকে। বেশ কয়েক সেকেন্ড ধরে টেনে নিয়ে যাওয়া হয় মহিলা বাইক আরোহীকে। তারপরও অক্ষত রইলেন তিনি। ট্রাক থেমে গেলে দিব্যি উঠে দাঁড়ান তিনি। এরকমই একটি ভিডিও প্রকাশ্যে আসার পর পরই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : বন্দে মাতরম নয়, গাইতে হবে জনগণ, বিজেপির সিদ্ধান্তের বিরুদ্ধে নয়া ফরমান 

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়। চিনের  ওই ভিডিওতে দেখা যাচ্ছে, ট্রাকের সামনের চাকার টানে চোখের নিমেষে বেঁধে যান এক মহিলা বাইক আরোহী। ট্রাকটি হিড়হিড় করে ওই মহিলাকে টানতে টানতে সামনের দিকে নিয়ে যায়। কোনওভাবে ব্রেক কোষে ট্রাকটি দাঁড়াতে পারেনি। যা দেখে হতবাক হয়ে যান আশপাশের মানুষ।

ট্রাকের চাকায় বিদ্ধ হয়ে মহিলা যেভাবে রাস্তার একদিক থেকে অন্যদিকে চলে যান, তাতে চোখ কপালে উঠে যায় প্রত্যেকের। ভয়াবহ কোনও দুর্ঘটনা ঘটতে চলেছে মনে করে অনেকেই শিউরে ওঠেন। কিন্তু, ট্রাক থামলে দেখা যায়, ওই মহিলা দিব্যি সুস্থ রয়েছেন। ট্রাকের সামনের থেকে উঠে দাঁড়ান তিনি। যা দেখে আঁতকে ওঠেন স্থানীয়রা। আর ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

ইতিমধ্যেই ওই ভিডিওটিতে ভিউস হয়েছে ৩ লক্ষ, শেয়ার হয়েছে ২,২০০ বার। কেন ভিডিওটি ভাইরাল হল, দেখে নিন আপনিও..

 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close