বিয়ের রাতেই সদ্যবিবাহিত স্ত্রীর কাছে ডিভোর্স চাইলেন স্বামী

Last Updated: Monday, July 7, 2014 - 13:36

ডিভোর্স শব্দটা বর্তনাম জীবনের অঙ্গ। বিভিন্ন কারণে বিবাহিত দম্পতিদের বিচ্ছেদ কোনও নতুন ঘটনা নয়। কিন্তু বিয়ের রাতেই যদি বিচ্ছেদের সিদ্ধান্ত নেয় স্বামী-স্ত্রী? সেক্ষেত্রে বিষয়টি বোধহয় সত্যিই আশ্চর্যের।

সৌদি আরবের এক যুবক বিয়ের রাতেই তার স্ত্রীর থেকে বিচ্ছেদ দাবি করলেন। বিয়ের রাতে তার কাছে একটি মেমরি কার্ড পৌঁছয়। সঙ্গে একটি চিঠি। যাতে লেখা ছিল মেমরি কার্ডটির ছবি গুলো যেন তিনি দেখেন। যে হোটেলে তাদের বিয়ের আয়োজন হয়েছিল সেই খানেই তিনি ল্যাপটপে মেমরি কার্ডটি খুলে তার স্ত্রীর সঙ্গে প্রাক্তন প্রেমিকের কিছু ঘনিষ্ট ছবি দেখতে পান। এর পরেই তিনি বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

বিয়ের আগে পাত্রীর প্রাক্তন প্রেমিক তাঁকে সম্পর্কে ছেড়ে না যেতে বলে। ওই যুবতী রাজি না হওয়ায় তাকে হুমকিও দেয় এই বলে যে তাদের দু`জনের ঘনিষ্ট মুহূর্তের ছবি সে ফাঁস করে দেবে। কিন্তু ওই যুবতী তার প্রাক্তন প্রেমিককে জানায় সে বিয়ে করে নতুন জীবন শুরু করতে চায়। পুরনো সম্পর্কে সে আর থাকতে চায় না।।

প্রতিশোধ নিতেই যুবতীর প্রাক্তন প্রেমিক তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি মেমরি কার্ডে ভরে পাঠিয়ে দেয় মেয়েটির সদ্যবিবাহিত স্বামীর কাছে। যে ছবির জেরে বিয়ের রাতেই ডিভোর্সের সিদ্ধান্ত নেয় স্বামী।



First Published: Monday, July 7, 2014 - 13:36


comments powered by Disqus