৭৫ কিশোরকে ধর্ষণ, গ্রেফতার এইচআইভি আক্রান্ত সেনা আধিকারিক

অপ্রাপ্তবয়ষ্কদের ধর্ষণ ও যৌন নিপীড়নের দায়ে সর্বাধিক ২০ বছরের জেল হতে পারে ওই সেনা আধিকারিকের।

Sudip Dey | Updated: Nov 9, 2018, 07:51 AM IST
৭৫ কিশোরকে ধর্ষণ, গ্রেফতার এইচআইভি আক্রান্ত সেনা আধিকারিক

নিজস্ব প্রতিবেদন: অভিযোগ গুরুতর! প্রায় ৭৫ জন কিশোরকে ধর্ষণের অভিযোগ উঠল এক সেনা আধিকারিকের বিরুদ্ধে। ‘ধর্ষিত’ কিশোরদের বেশিরভাগের বয়স, ১৩-১৮র মধ্যে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপূর্ব থাইল্যান্ডের খোন কেন প্রদেশে।

বৃহস্পতিবার সংবাদ সংস্থা এএফপি সূত্রে জানানো হয়েছে, খোন কেন প্রদেশে বসবাসকারী ৪৩ বছর বয়সী অভিযুক্ত ওই সেনা আধিকারিক একটি সমকামী ‘ডেটিং অ্যাপ’-এ নিজের ভুয়ো প্রফাইলের মাধ্যমে এই কিশোরদের আমন্ত্রণ জানাত। দেখা করার পর ওই কিশোরদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াত। এর পর ‘ডেটিং অ্যাপ’-এ পাঠানো ছবির ভিত্তিতে ওই কিশোরদের ভয় দেখিয়ে জোর করে যৌনসঙ্গমে বাধ্য করত অভিযুক্ত সেনা আধিকারিক।

এ প্রসঙ্গে থাইল্যান্ডের টেকনোলজি ক্রাইম টাস্ক ফোর্সের আধিকারিক (ডেপুটি) সুরাচাতে হাকপার্ন জানান, অভিযোগের ভিত্তিতে ওই সেনা আধিকারিককে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জেরায় ধর্ষণের অভিযোগ স্বীকার করেছে অভিযুক্ত।

জানা গিয়েছে, ওই সেনা আধিকারিক এইচআইভি আক্রান্ত। হাকপার্ন জানান, এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে মোট ছ’টি মামলা দায়ের করা হয়েছে, যার মধ্যে অপ্রাপ্তবয়ষ্কদের প্রতারনা, ধর্ষণ, যৌন নিপীড়নের মতো গুরুতর অভিযোগ রয়েছে। এর মধ্যে অপ্রাপ্তবয়ষ্কদের ধর্ষণ ও যৌন নিপীড়নের দায়ে সর্বাধিক ২০ বছরের জেল হতে পারে ওই সেনা আধিকারিকের।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close