ইংল্যান্ডের খাল থেকে উদ্ধার নিখোঁজ সৌভিকের দেহ

ম্যানচেস্টারের একটি খাল থেকে উদ্ধার হল নিখোঁজ ছাত্র সৌভিক পালের দেহ। গত বছরের ১ ডিসেম্বর থেকে নিখোঁজ ছিলেন তিনি। ম্যানচেস্টার ইউনাইটেড-এর ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়ামের পাশে ব্রিজওয়াটার ক্যানাল থেকে স্থানীয় সময় মঙ্গলবার দুপুর ২টোর সময় ১৮ বছরেরে এই ছাত্রের দেহ উদ্ধার করে পুলিস। ঘটনায় সৌভিকের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে পুলিস। তবে ডিটেকটিভ চিফ ইন্সপেক্টর কলিন লারকিং বলেন সৌভিকের মৃত্যু কোনও রহস্যজনক ঘটনা নয়। এই বিষয় বিস্তারিত ব্যাখা দেননি তিনি। তবে পুলিসের রিপোর্ট খুব দ্রুত করোনারের কাছে জমা পড়বে।

Updated: Jan 23, 2013, 10:17 AM IST

ম্যানচেস্টারের একটি খাল থেকে উদ্ধার হল নিখোঁজ ছাত্র সৌভিক পালের দেহ। গত বছরের ১ ডিসেম্বর থেকে নিখোঁজ ছিলেন তিনি।
ম্যানচেস্টার ইউনাইটেড-এর ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়ামের পাশে ব্রিজওয়াটার ক্যানাল থেকে স্থানীয় সময় মঙ্গলবার দুপুর ২টোর সময় ১৮ বছরেরে এই ছাত্রের দেহ উদ্ধার করে পুলিস।
ঘটনায় সৌভিকের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে পুলিস। তবে ডিটেকটিভ চিফ ইন্সপেক্টর কলিন লারকিং বলেন সৌভিকের মৃত্যু কোনও রহস্যজনক ঘটনা নয়। এই বিষয় বিস্তারিত ব্যাখা দেননি তিনি। তবে পুলিসের রিপোর্ট খুব দ্রুত করোনারের কাছে জমা পড়বে।
ম্যানচেস্টার মেট্রোপলিটান ইউনিভার্সিটিতে প্রডাক্ট ডিজাইন নিয়ে পড়তে গিয়েছিলেন সৌভিক। নিউ ইয়ার ইভে সিসিটিভি ফুটেজে স্থানীয় নাইট ক্লাব ওয়েরহাউস প্রজেক্ট থেকে তাঁকে বেড়িয়ে যেতে দেখা যায়। তার পর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। তাঁর বন্ধুরা পরের দিন পুলিসের কাছে নিখোঁজ ডায়রি করেন। পেশায় ইঞ্জিনিয়ার সৌভিকের বাবা কর্মসূত্রে বেঙ্গালুরুতে থাকেন। ঘটনার পরই ইংল্যান্ডে রওনা দেন তিনি। নিখোঁজ সহপাঠীর হদিশ পেতে মিছিল করেন ম্যাঞ্চেস্টার মেট্রোপলিটন ইউনিভার্সিটির ছাত্রছাত্রীরা।
ঘটনার পরই হস্তক্ষেপ চেয়ে বিদেশমন্ত্রী সলমন খুরশিদকে চিঠি লেখেন মা মহুয়া পাল। চিঠি পাঠান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও। মহুয়াদেবীর চিঠি পেয়ে অবশেষে উদ্যোগী হয় বিদেশমন্ত্রক।
গতকাল সৌভিকের দেহ উদ্ধারের পর স্বাভাবিকভাবেই বিপর্যস্ত তাঁর পরিবার।