OMG! শ্লীলতাহানির 'শিক্ষা' দিতে অভিযু্ক্তকে যেভাবে মারলেন যুবতী (ভিডিও)

আমরা এখন এমন এক বিশ্বে বাস করছি, যেখানে প্রতিদিন ধর্ষণের সংখ্যা বেড়েই চলেছে। খবরের কাগজ খুললেই ধর্ষণের খবর চোখে পড়ে। টিভি থেকে ওয়েব, বাদ নেই কোনও জায়গাই। তৃতীয় বিশ্বের উন্নয়নশীল দেশগুলিতে সেই সংখ্যাটা যেন আরও বেশি। মেয়ে মানেই দুর্বল, সহজলভ্য। এমনটাই ভেবে নেয় বিকৃতকাম পুরুষরা। কিন্তু সেই ভাবনাটা যে কতবড় 'বিপদ' ডেকে আনতে পারে, পুরুষদের জন্য, সেটা এই ভিডিও না দেখলে বুঝবেন না।

Updated By: May 17, 2016, 10:14 AM IST
OMG! শ্লীলতাহানির 'শিক্ষা' দিতে অভিযু্ক্তকে যেভাবে মারলেন যুবতী (ভিডিও)

ওয়েব ডেস্ক : আমরা এখন এমন এক বিশ্বে বাস করছি, যেখানে প্রতিদিন ধর্ষণের সংখ্যা বেড়েই চলেছে। খবরের কাগজ খুললেই ধর্ষণের খবর চোখে পড়ে। টিভি থেকে ওয়েব, বাদ নেই কোনও জায়গাই। তৃতীয় বিশ্বের উন্নয়নশীল দেশগুলিতে সেই সংখ্যাটা যেন আরও বেশি। মেয়ে মানেই দুর্বল, সহজলভ্য। এমনটাই ভেবে নেয় বিকৃতকাম পুরুষরা। কিন্তু সেই ভাবনাটা যে কতবড় 'বিপদ' ডেকে আনতে পারে, পুরুষদের জন্য, সেটা এই ভিডিও না দেখলে বুঝবেন না।

লিফটের মধ্যে এক তরুণীর সঙ্গে অভব্যতা করতে যায় এক যুবক। প্রথমবার ওই তরুণী মুখে কিছু না বলে, সরে দাঁড়ান। কিন্তু এই চুপ থাকায় যেন আরও সাহস পেয়ে যায় যুবকটি। সে তখন আরও 'সাহসী' হয়ে উঠতে চায়। আর এই সাহসের জন্য যুবকটির কপালে যে 'পুরস্কার' জুটল, তা দেখে শিক্ষা নেওয়া উচিত অন্যদেরও।

দেখুন কীভাবে 'শিক্ষা' দিল তরুণী-

.