নিজের বিয়ে লাইভ সম্প্রচার করলেন পাক সাংবাদিক

গত সপ্তাহে পাকিস্তানের রাজাবাঁধে ধুমধাম করে বিয়ে করেন হানান বুখারি নামে ওই পাক সাংবাদিক। এদিনও অফিস থেকে ছুটি নেননি বুখারি। নিজের বিয়েই লাইভ সম্প্রচার করেন তিনি। বুম নিয়ে ক্যামেরার সামনে বিয়ের সাজেই দাঁড়িয়ে পড়েন বুখারি।

Updated By: Feb 5, 2018, 06:54 PM IST
নিজের বিয়ে লাইভ সম্প্রচার করলেন পাক সাংবাদিক

নিজস্ব প্রতিবেদন: গ্রাউন্ড জিরো থেকে সংবাদ পরিবেশনের নেশাই ছুটিয়ে নিয়ে যায় একজন সাংবাদিককে। কখনও যুদ্ধবিধ্বস্ত বধ্যভূমি, কখনও বা সমাজের অবক্ষয়ের চোরাবালিতে দাঁড়িয়ে ভ্রুক্ষেপহীন খবর পরিবেশনটাই তার পেশা। কিন্তু নিজের বিয়ের ছাদনা তলটাই যদি খবরের গ্রাউন্ড জিরো হয়, তা হলে কেমন হবে? আর নববধূ যদি হন সেই খবরের মূল আকর্ষণ হয়! হ্যাঁ, এমন এক অভিনব সংবাদ পরিবেশন করলেন সিটি ৪১ নামে পাক নিউজ টেলিভিশনের এক সাংবাদিক। বুম হাতে স্ত্রীকে প্রশ্ন, কেমন লাগছে আপনার?

আরও পড়ুন- ক্ষমতা হারানোর ভয়ে সুপ্রিম রায়কে ফুত্কারে উড়িয়ে দিল মালদ্বীপের প্রেসিডেন্ট

গত সপ্তাহে পাকিস্তানের রাজাবাঁধে ধুমধাম করে বিয়ে করেন হানান বুখারি নামে ওই পাক সাংবাদিক। এদিনও অফিস থেকে ছুটি নেননি বুখারি। নিজের বিয়েই লাইভ সম্প্রচার করেন তিনি। বুম নিয়ে ক্যামেরার সামনে বিয়ের সাজেই দাঁড়িয়ে পড়েন বুখারি। তিনি বলেন, "আজ আমার বিয়ে। ভীষণ খুশির দিন। প্রেম করে আমরা বিয়ে করছি। স্ত্রীর কাছেও এই দিনটি ভীষণ স্পেশ্যাল।" কনের পছন্দের স্পোর্টস কার, বাইক নিয়ে আসা হয়। এই আয়োজন সম্পর্কে জানতে চাওয়া হলে কনের লাজুক উত্তর, "আমার প্রথম ইচ্ছে পূরণ করার জন্য খুব ভাল লাগছে। সারা জীবন এভাবেই আপনাকে পাশে পেতে চাই।"

আরও পড়ুন- মার্কিন অভিবাসন নীতির ফ্যাসাদে পড়ে গ্রেফতার বাংলাদেশি রসায়নবিদ

পাক সাংবাদিকের এই ভিডিও চ্যানেল কর্তৃপক্ষ ইউটিউবে আপলোড করার পরই ভাইরাল হয়। ফেসবুকেও এই ভিডিওটি ভাইরাল হয়। দেড় লক্ষের বেশি বার দেখা হয়েছে ভিডিওটি।

আরও পড়ুন- UAE-তে কাজের ভিসা পেতে এবার থেকে বাধ্যতামূলক হল চরিত্রের শংসাপত্র

.