নৃশংস সিরিয়াল খুনের তদন্তে হিমশিম মার্কিন পুলিস

Last Updated: Tuesday, July 22, 2014 - 18:13
 নৃশংস সিরিয়াল খুনের তদন্তে হিমশিম মার্কিন পুলিস

ওয়ামিং: গত বৃহস্পতিবার মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়ামিং প্রদেশে খোঁজ মেলে নৃশংস দুটি দেহের। আর এই নৃশংস খুনের কিনারা করতে গিয়ে মার্কিন পুলিস রীতিমত হিমশিম খাচ্ছে। তদন্ত যত এগোচ্ছে, রহস্য আরও গভীর হচ্ছে। বৃহস্পতিবার ১৮ বছর বয়সী এক মহিলা ব্রুক স্লোকামের দেহ পাওয়া যায় অভিযুক্তর গাড়ির ট্রাঙ্ক থেকে। জানা যায়, তিনি আট মাসের গর্ভবতী ছিলেন। তাঁকে শ্বাসরুদ্ধ করে মারা হয়েছে। আর এক মৃতদেহ ছিলেন তাঁরই স্বামী চার্লস ওপিনিয়ার। চার্লস ওপিনিয়ারের মাথা আলাদা করে পাশবিক খুন করা হয়।

ওয়ামিং প্রদেশের পুলিস প্রধান জেমস কারমোডি জানান, ব্রুক স্লোকামের দেহ উদ্ধারের একদিন পর চার্লস ওপিনিয়ারের মাথাহীন দেহর খোঁজ মেলে কাছাকাছি একটি পার্ক থেকে। তার মাথার এখনও উদ্ধার করা যায়নি। যদিও পুলিস মনে করছেন ওপিনিয়ারের মৃত্যু ব্রেন ট্রমা থেকে হয়েছে। কিন্তু কোনও প্রমাণ মেলেনি। সেক্ষেত্রে সিরিয়াল খুনের তদন্তে এক বা একাধিক নাম উঠে আসছে।

তবে পুলিসের তদন্তে উঠে আসছে আর এক গুরুত্বপূর্ণ কিছু তথ্য। কিছুদিন আগে ব্রুক স্লোকাম ৩১ বছর বয়সী ব্রাডি ওয়েস্ট্রাইকের সঙ্গে শারীরিক সম্পর্কে মিলিত হন। ওয়েস্ট্রাইক ও স্লোকামের ইমেল থেকে জানা যায়, স্লোকাম কিছু টাকার বিনিময়ে ওয়েস্ট্রাইকের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে রাজি হয়। তারপরেই কি খুন হন স্লোকাম! প্রশ্ন দানা বাঁধছে।

এরপরেই ওয়েস্ট্রাইকের বাড়িতে তল্লাসি চালায় পুলিস। ওয়েস্ট্রাইকের পিছু নিলে গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনায় আহত হন। কিন্তু পুলিস ধরার আগেই নিজেই নিজেকে গুলি করে প্রাণ হারান। সেখান থেকে শুরু হয় রহস্যের নতুন মোড়। ওয়েস্ট্রাইকের বাড়ি থেকে সন্দেহজনক অনেক কিছু মেলে। তবে পুলিস সন্দেহ করছে ধারাবাহিক তিন মৃত্যুর পিছনে আরও অনেক লোক জড়িত রয়েছে।

AP

First Published: Tuesday, July 22, 2014 - 18:13


comments powered by Disqus