রানি এলিজাবেথের অন্তর্বাস নিয়ে বেফাঁস মন্তব্য, চাকরি গেল ব্রা ডিজাইনারের

যুবরানি না কি রানি এলিজাবেথের পছন্দেও নিজের মত চাপিয়ে দেওয়ার চেষ্টা করতেন, এমনই দাবি ছিল জুনের। 

Updated: Jan 12, 2018, 05:52 PM IST
রানি এলিজাবেথের অন্তর্বাস নিয়ে বেফাঁস মন্তব্য, চাকরি গেল ব্রা ডিজাইনারের

ওয়েব ডেস্ক: অন্তর্বাসের 'রহস্য' ফাঁস করে ব্রিটেন রানির কোপে বিখ্যাত অন্তর্বাস নির্মাতা সংস্থা রিগবি অ্যান্ড পিলার। ২০১৬ সালে প্রকাশিত 'স্টর্ম ইন দ্য-কাপ' বইতে ব্রিটেনের রয়্যাল পরিবারের 'গোপন তথ্য' খুল্লামখুল্লা করাতেই সংস্থার ওপর খড়্গহস্ত হয়েছে ব্রিটেনের রাজ পরিবার। নামি সংস্থার সঙ্গে সম্পর্ক শেষ করল রাজ পরিবার। চাকরি খোয়ালেন 'ব্রা ডিজাইনার'।

আরও পড়ুন- মদে 'স্বাধীনতা’ পেল মহিলারা    

ব্রিটিশ ওয়েবসাইট মেট্রো-তে প্রকাশিত খবর অনুযায়ী ১৯৬০ সাল থেকে রানির অন্তর্বাস তৈরির দায়িত্বে ছিল রিগবি অ্যান্ড পিলার। ২০১৬ সালে এই সংস্থার প্রাক্তন কর্ণধার জুন কেনটন তাঁর বই  'স্টর্ম ইন দ্য-কাপ'-এ ব্রিটেনের রাজ পরিবারের অন্দরমহলের গোপন তথ্য সামনে নিয়ে আসেন। বইয়ের প্রচার করতে গিয়ে রানি মা, যুবরানি ডায়না এবং মার্গারেটের অন্তর্বাস নিয়ে বলেই বিপাকে পড়েন লেখিকা। নিজেকে স্তন বিশেষজ্ঞ দাবি করা জুন এক জায়গায় বলেন, "এমনকী মহান নারীদেরও সাপোর্ট প্রয়োজন।" জুনের এই 'সাপোর্ট' শব্দ নিয়েই শুরু হয় হৈ হট্টগোল। যুবরানি না কি রানি এলিজাবেথের পছন্দেও নিজের মত চাপিয়ে দেওয়ার চেষ্টা করতেন, এমনই দাবি ছিল জুনের। 

আরও পড়ুন- ছোট্ট জাইনাবের শাস্তি প্রার্থনায় সন্তানকে কোলে নিয়ে সংবাদ পাঠ অ্যাঙ্করের

যদিও বাকিংহাম প্যালেস থেকে এ বিষয়ে কোনও রকম প্রতিক্রিয়া আসেনি। রাজ পরিবারের সম্মানের কথা মাথায় রেখেই চুপ থেকেছেন সবাই। 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close