হরতালের মাঝে বাংলাদেশের বাসে পেট্রোল বোমায় হত ৭

দেশের বিরোধী দলের অবরোধ-হরতালের মাঝে বাংলাদেশের কুমিল্লায় যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা ছোঁড়া হল। বোমার আঘাতে বাসে আগুন ধরে গিয়ে সাতজন যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান। কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় এই ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আহতের সংখ্যা ১৬ বলে জানা গিয়েছে। এদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের শরীরের ৭০ শতাংশ পুড়ে গিয়েছে বলে বাংলাদেশের বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ।

Updated By: Feb 3, 2015, 10:38 AM IST
হরতালের মাঝে বাংলাদেশের বাসে পেট্রোল বোমায় হত ৭

ওয়েব ডেস্ক: দেশের বিরোধী দলের অবরোধ-হরতালের মাঝে বাংলাদেশের কুমিল্লায় যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা ছোঁড়া হল। বোমার আঘাতে বাসে আগুন ধরে গিয়ে সাতজন যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান। কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় এই ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আহতের সংখ্যা ১৬ বলে জানা গিয়েছে। এদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের শরীরের ৭০ শতাংশ পুড়ে গিয়েছে বলে বাংলাদেশের বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ।

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, কক্সবাজার থেকে কক্সবাজার থেকে ঢাকামুখী একটি বাস ভোররাত সাড়ে ৩টার দিকে জগমোহনপুর এলাকায় পৌঁছালে তাতে পেট্রোল বোমা ছুড়ে মারা হয়। এতে বাসটিতে আগুন ধরে ঘটনাস্থলেই সাত জন পুড়ে মারা যান।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গত ৫ জানুয়ারি ঢাকায় সমাবেশ করতে না পেরে সারাদেশে লাগাতার অবরোধের ডাক দেন।

.