১২ বছরের ছেলের বেল্টে বাধা বোমা, খুললেই ফেটে যাবে

আর পাঁচজন ছেলের থেকে ওদের আলাদা করে যাবে না। গায়ে মেসির বার্সেলোনার জার্সি। অসহায় সরল মুখ। কিন্তু এরাই এখন আইএস জঙ্গিদের সবচেয়ে বড় অস্ত্র। ইরাকের রাস্তায় রাস্তায়, সামাজিক অনুষ্ঠানে, বড় জমায়েতে এরা হারিয়ে যাচ্ছে। সেখানেই তারা মানববোমা হয়ে মিশে যাচ্ছে। বছর ১২-এর সন্দেহভাজন এমন এক ছেলেকে ক দিন আগে ধরে পুলিস। ছেলেটাকে তল্লাসি চালানোর পরেও সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। কিন্তু ওর বেল্টেই লুকিয়ে ছিল বোমা। খুলে দিলেই ফেটে যাবে। এমনই এক ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Aug 22, 2016, 12:01 PM IST
১২ বছরের ছেলের বেল্টে বাধা বোমা, খুললেই ফেটে যাবে

ওয়েব ডেস্ক: আর পাঁচজন ছেলের থেকে ওদের আলাদা করে যাবে না। গায়ে মেসির বার্সেলোনার জার্সি। অসহায় সরল মুখ। কিন্তু এরাই এখন আইএস জঙ্গিদের সবচেয়ে বড় অস্ত্র। ইরাকের রাস্তায় রাস্তায়, সামাজিক অনুষ্ঠানে, বড় জমায়েতে এরা হারিয়ে যাচ্ছে। সেখানেই তারা মানববোমা হয়ে মিশে যাচ্ছে। বছর ১২-এর সন্দেহভাজন এমন এক ছেলেকে ক দিন আগে ধরে পুলিস। ছেলেটাকে তল্লাসি চালানোর পরেও সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। কিন্তু ওর বেল্টেই লুকিয়ে ছিল বোমা। খুলে দিলেই ফেটে যাবে। এমনই এক ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন- তুরস্কে ভয়াবহ আত্মঘাতী বিস্ফোরণে মৃত অন্তত ৫০, জখম শতাধিক

ক দিন আগে এমনও এক শিশু বোমার আঘাতে তুর্কিতে এক বিয়েবাড়ির অনুষ্ঠানে ৫১ জন মারা যান, আহত হন শতাধিক। তারপরই থেকে ইরাকে বেড়েছে সতর্কতা। উত্তর ইরাকের কিরকুকেও কিছুটা একই ধরনের ঘটনা ঘটে। শিশুর বেল্টে বোমা রেখে উড়িয়ে দেওয়া হয়। দুজন শিশু মারা যায়।  

.